সাকিবকে নিয়ে শিশিরের ফেসবুক স্ট্যাটাস মুহূর্তেই ভাইরাল

ক্রিকেট জগত থেকে সাকিব আল হাসানকে আইসিসি দুই বছরের জন্য নিষিদ্ধ ঘোষণা করার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটা পোস্ট দিয়েছেন তার স্ত্রী উম্মে আল হাসান।

তবে হতাশায় ভেঙে না পড়ে তিনি বলেছেন, কিৎবদিন্তরা রাতারাতি হয় না তাদের অনেক চড়াই-উৎরাইয়ের মধ্য দিয়ে যেতে হয়। সাকিবের স্ত্রীর এমন স্ট্যাটাস তার শক্ত মানসিকতার পরিচয় হিসেবে দেখছেন সাকিবভক্তরা। ইতোমধ্যে তার স্ট্যাটাসটি ইন্টারনেটে ভাইরাল হয়ে পড়েছে।

ফেসবুকে শিশির লেখেন, ‘কিংবদন্তিরা রাতারাতি কিংবদন্তি হয় না, তাদের অনেক ঝড়, অনেক চড়াই-উৎরাইয়ের মধ্য দিয়ে যেতে হয়। কঠিন সময় আসবে, কিন্তু তারা তা দৃঢ়চিত্তে আলিঙ্গন করে নেবে। আমরা জানি সাকিব আল হাসান কতখানি শক্ত! এই নিষেধাজ্ঞা তার নতুন শুরু। অন্য যেকোনো সময়ের তুলনায় সে শক্তভাবে আবার ফিরে আসবে। ইনজুরির কবলে পড়ে তাকে বহুবার ক্রিকেট থেকে দূরে থাকতে হয়েছে, আমরা দেখেছি বিশ্বকাপে সে কী দুর্দান্তভাবে ফিরে এসেছে। শুধু সময়ের ব্যাপার, আপনারা আমাদের যে ভালবাসা ও সমর্থন দেখিয়েছেন, তাতে আমরা অভিভূত হয়েছি। জাতি হিসেবে সকলের এই ঐক্যটাই আমাদের দরকার!

Check Also

করোনায় ক্রিকেটার মোশাররফের বাবার মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন বাংলাদেশের ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের বাবা মহিউদ্দীন খন্দকার। মৃত্যুকালে তার …