তখন সোশ্যাল মিডিয়া থাকলে অনেকের প্যান্ট খুলে নিতাম : রাভিনা

নব্বই দশকের শুরুর দিকে বলিউডে আগমন ঘটে অভিনেত্রী রাভিনা ট্যান্ডনের। এর পর আর পিছু ফিরে তাকাতে হয়নি তাঁকে। দুর্দান্ত অভিনয় দিয়ে খুব অল্প সময়ে কোটি মানুষের হৃদয়ে স্থান করে নেন তিনি। সম্প্রতি ওই সময়ের বিনোদন অঙ্গনের পরিস্থিতি নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন এই বলিউড সুন্দরী।

ভারতীয় সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে জানা যায়, এখনকার সময়কে বলা হয় তথ্যপ্রযুক্তির যুগ। আর সময়ের সঙ্গে তাল মিলিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় রাভিনা। সেখানে নিত্যনতুন আপডেট ও মতামত জানিয়ে ভক্তদের সঙ্গে দূরত্ব ঘোচাতে দেখা যায় তাঁকে। যদিও কয়েক দশক আগে যোগাযোগ ব্যবস্থা এতটা সহজলভ্য ছিল না। আর এ নিয়েই আক্ষেপ ঝরে পড়ল রাভিনার কণ্ঠে।

সম্প্রতি ‘দ্য লাভ লাফ লাইভ শো’ নামের টক শোতে উপস্থিত হয়েছিলেন রাভিনা। সেখানে কথা প্রসঙ্গে উঠে আসে যোগাযোগ ব্যবস্থার যুগান্তকারী পরিবর্তনের বিষয়টি। নব্বই দশকে সামাজিক যোগাযোগ ব্যবস্থার মাধ্যমগুলো না থাকায় দুঃখ প্রকাশ করেন রাভিনা। ওই সময়ে গণমাধ্যমে যা তুলে ধরা হতো বা যা কিছু আলোচনায় আসত, সেটিই জনসাধারণ বিশ্বাস করত বলে মনে করেন রাভিনা। এমনকি নিজের অবস্থান তুলে ধরার মতো কোনো উপায়ও ছিল না বলে জানান রাভিনা।

নব্বইয়ের দশকে সামাজিক যোগাযোগমাধ্যম থাকলে বলিউড অঙ্গনের অনেকেই ফেঁসে যেত বলে অভিমত রাভিনার। সাড়াজাগানো এ অভিনেত্রী বলেন, ‘ওই সময়ে যদি সামাজিক যোগাযোগমাধ্যম থাকত, তাহলে আমি অনেকের প্যান্ট খুলে ফেলতাম।’

নব্বই দশকের তুমুল জনপ্রিয় অভিনয়শিল্পী রাভিনা ট্যান্ডন এখন নাচের রিয়েলিটি শো ‘নাচ বলিয়ে’র নবম মৌসুমের অন্যতম বিচারক। এই শোর প্রযোজক সুপারস্টার সালমান খান। তাঁর ঝুলিতে রয়েছে ‘দুলহে রাজা’, আন্দাজ আপনা আপনা’, ‘মোহরা’র মতো জনপ্রিয় ছবি।

Check Also

আত্মগোপনে সুশান্তের বান্ধবী রিয়া

সুশান্তের বাবা কৃষ্ণ কিশোর সিংহ ছেলের বান্ধবী রিয়ার বিরুদ্ধে পটনার রাজীব নগর পুলিশ স্টেশনে একটি …