Advertisements

দুধের শিশুকে কিল, ঘুষি ও লাথি মারছেন কাজের মহিলা, ভিডিও ভাইরাল

image-131703-1573755528 দুধের শিশুকে কিল, ঘুষি ও লাথি মারছেন কাজের মহিলা, ভিডিও ভাইরাল

গৃহকর্মী দ্বারা দুই বছরের শিশুকে নির্মমভাবে নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম তথা ফেসবুকে ভাইরাল হয়েছে।

ভিডিও দেখা গেছে , ওই কাজের মহিলা শিশুটিকে নির্মমভাবে পিটিয়ে চলেছে । শিশুটি কাঁদছে। কিন্তু তাতে কী! গায়ের সব জোর দিয়ে চলছে মার। কিল, ঘুষি ও লাথি মারছেন । এমনকি শিশুটিকে আছাড় মেরে ফেলে দিচ্ছেন।

এই নির্মম অত্যাচারের ছবি ধরা পড়েছে ঘরে লাগান সিসিটিভি ক্যামেরায়।সেই সিসিটিভি ফুটেজেই এমন শিউরে ওঠার মতন অত্যাচারের ছবি ধরা পড়েছে। যা দেখে হতবাক গোটা দেশ।ভিডিও দেখার পর অনেকেই ধিক্কার জানাচ্ছেন।

ফেসবুকে ছবিটি শেয়ার দিয়েছেন, আবু হোসেন মোহাম্মদ মোর্শেদ। যদিও এ ঘটনাটি কোথাই ঘটেছে, তা তিনি উল্লেখ করেননি।
তবে আবু হোসেন মোহাম্মদ মোর্শেদ ক্যাপশনে লিখেছেন, This is my colleague’s 2 year old son. He and his wife both are service holder. So his son is taken care of by house maid. This is today’s cc cam footage…

Advertisements

Update : বাচ্চাটা এখন ভালো আছে। বেবিটা কে নিয়ে ভাই ও ভাবি আমাদের অফিসে আসছেন। বাচ্চাটা আজকে অনেক চুপচাপ। তারা এখনো মহিলাটাকে কিছু বলেনি। বাসায় যেয়ে দাওয়াত আছে বলে ভাবি বাচ্চাটাকে নিয়ে বের হয়ে এসেছে বাসা তালা দিয়ে। তারা ইনশাল্লা লিগাল একশন নিবে আমি আরো জানতে পারলে জানাবো। সিসি ক্যামেরা টা 5-6 দিন হল লাগানো হয়েছে পুরানো ভিডিও গুলোও চেক করতেছে। আমি মাত্র বাসায় চলে আসছি। আমি যখনই আপডেট জানতে পারি জানাবো।

 

Advertisements

Check Also

শিক্ষাপ্রতিষ্ঠান

মার্চে খুলতে পারে সব শিক্ষাপ্রতিষ্ঠান

পরিবেশ পরিস্থিতি বিবেচনায় মার্চ মাসে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত সরকার নিতে পারে বলে জানিয়েছেন আওয়ামী লীগের …