Advertisements

নোবিপ্রবিতে ছাত্রী হলে গাঁজা সেবনের সময় ৩ ছাত্রী ধরা

gaja8 নোবিপ্রবিতে ছাত্রী হলে গাঁজা সেবনের সময় ৩ ছাত্রী ধরা
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) এর ৩ ছাত্রীকে গাঁজা সেবন কালে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। তারা বিবি খাদিজা হলের আবাসিক শিক্ষার্থী। শুক্রবার (১৫ নভেম্বর) রাত ১১ টা ৩০ মিনিটে বিশ্ববিদ্যালয় প্রশাসন ৩ জনকে আটক করে। আটক শিক্ষার্থীরা হলেন- বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের নাফিসা নোভেরা নাফসি, অর্থনীতি বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের মাহমুদা দিপ্তী এবং বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের উম্মে রোকসানা ইতি।

Advertisements

জানা যায় অভিযুক্ত তিনজনের মধ্যে ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী নাফসি ও অর্থনীতি বিভাগের শিক্ষার্থী দিপ্তী নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মডেল ইউনাইটেড নেশন এর গুরুত্বপূর্ণ পদে রয়েছেন এবং বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের শিক্ষার্থী ইতি ও উক্ত সংগঠনের সাথে সক্রিয়ভাবে জড়িত রয়েছেন।

হলে অবস্থানরত নাম প্রকাশে অনিচ্ছুক এক শিক্ষার্থী বলেন, হলের মধ্যে গাঁজা সেবন প্রায় সময়ই চলে আমরা অভিযোগ করলেও হল প্রশাসন কোনো ব্যাবস্থা গ্রহন করেনি।

এবিষয়ে হল প্রভোস্ট প্রফেসর আতিকুর রহমান বলেন, বিষয়টি জানার পর সেখানে প্রক্টরিয়াল বডি ও সহকারী প্রভোস্ট পাঠানো হয়েছে এবং আমাদের কাছে অভিযোগপত্র এসেছে আমরা এ ব্যাপারে ব্যবস্থা নিচ্ছি।

Advertisements

Check Also

অভিজাত এলাকায় বিচরণ ডিজে নেহার, চলত উদ্যাম নৃত্য

ছবি: ভিডিও থেকে সংগৃহীত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে অতিরিক্ত মদপান করিয়ে ধর্ষণ ও হত্যার ঘটনায় …