বাজিতে হেরে বাধ্য হয়ে অক্ষয়কে বিয়ে করে টুইঙ্কেল


বি-টাউনের অসংখ্য অভিনেত্রীদের সঙ্গে অক্ষয় কুমারের নাম জড়িয়েছে বিভিন্ন সময়ে। তবে অক্ষয় কুমার শেষমেশ বিয়ে করেন টুইঙ্কেল খান্নাকে। এর আগে রবিনা টেন্ডন, প্রিয়াঙ্কা আবার শিল্পা শেঠির সাথেও অক্ষয়ের নাম জড়ানোর খবর চাউর হয়েছিল। কিন্তু পরে জানা যায়, টুইঙ্কলকে প্রথম দেখাতেই প্রেমে পড়ে গিয়েছিলেন অক্ষয়। টুইঙ্কেলও অক্ষয়ের প্রেমে পড়েছিলেন। তবে তাদের বিয়ের সিদ্ধান্তটা ছিল অনেকটা ফিল্মি স্টাইলে।

২০০০ সালে টুইঙ্কেলের ‘মেলা’ ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। আমিরের বিপরীতে রূপা সিংহের ভূমিকায় অভিনয় করেছিলেন টুইঙ্কল। ছবি নিয়ে টুইঙ্কেল ভীষণ আশাবাদীও ছিল। তবে টুইঙ্কেলের সাথে একমত ছিলেননা অক্ষয়। তখনই টুইঙ্কেল বাজি ধরে, ছবিটা যদি ফিল্মটা ফ্লপ করে তাহলে তিনি অক্ষয়কে বিয়ে করে নেবেন। কেরিয়ারের শীর্ষ মূহূর্তে বিয়ে করতে চাইছিলেন না টুইঙ্কেল। তাই এই বাজি ধরেন। কারণ তিনি একপ্রকার নিশ্চিত ছিলেন তিনি বাজি জিতবেনই।

কিন্তু মুক্তি পাওয়ার পর দেখা যায়, টুইঙ্কেল বাজিতে হেরে যায়। ছবিটা বক্স অফিসে তেমন চলেনি। এর পর ২০০১ সালে অক্ষয়কে বিয়ে করেন টুইঙ্কেল। ডিজাইনার বন্ধুর বাড়িতে মাত্র দু’ঘণ্টার একটি অনুষ্ঠান করে তারা বিয়ে করেছিলেন। অনুষ্ঠানে উপস্থিত ছিল মাত্র ৫০ জন অতিথি। সেই তালিকায় আমির খান, রাজনৈতিক নেতা অমর সিংহ এবং পরিচালক ধর্মেশ দর্শনের মতো ঘনিষ্ঠ কয়েকজন অতিথি ছিলেন।

Check Also

সৃজিত-মিথিলার বিয়ে সম্পন্ন

নানা আলোচনা, গুঞ্জন ও গুজব পেছনে ফেলে সম্পন্ন হলো কলকাতার চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জি ও …