বাথটাবে দুষ্টুমিতে মেতে উঠলেন সানি লিওনি!

বলিউডে এরই মধ্যে নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন অভিনেত্রী সানি লিওন। এর আগে ছিলেন পর্ন ছবির তারকা। নতুন পরিচয়ে পরিচিত হওয়ার পর প্রত্যেকটি মুহূর্ত উপভোগ করতে চাইছেন সানি। সম্প্রতি তাঁর একটি ভিডিও ঝড় তুলছে অন্তর্জালে।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের প্রতিবেদনে জানা যায়, বিশ্বজুড়ে সানি লিওনির ভক্ত-অনুরাগীর কমতি নেই। তাঁর জীবনের নানা আপডেট পেতে উন্মুখ হয়ে থাকেন অনেকেই। অবশ্য তাঁদের বিমুখ করেন না জনপ্রিয় এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই বিভিন্ন ছবি, ভিডিও শেয়ার করে ভক্তদের সঙ্গে বন্ধন সুদৃঢ় করেন তিনি।

ইনস্টাগ্রামে সম্প্রতি দারুণ একটি ভিডিও শেয়ার করেন সানি। সেখানে লাস্যময়ী সানিকে বাথটাবে মজা করতে দেখা যায়। দুই হাতে দুটি আঙুর নিয়ে বিচিত্র ভঙ্গিমায় তা নিয়ে খেলতে থাকেন সানি।

ভিডিওটি এরই মধ্যে ৩৩ লাখেরও বেশিবার দেখা হয়েছে। পাঁচ লাখ ৮০ হাজারেরও বেশি লাইক সংগ্রহ করেছে ভিডিওটি। ভক্তদের অনেকেই সানির এই নতুন ভঙ্গিমার প্রশংসা করেছেন। একজন লেখেন, ‘অনেক সুন্দর।’ আরেক নেটিজেন লেখেন, ‘আপনাকে ভালোবাসি, ম্যাম।’

সানি লিওনিকে সর্বশেষ ‘মতিচুর চাকনাচুর’ ছবিতে অভিনয় করতে দেখা গেছে। দেবমিত্র বিসওয়াল পরিচালিত কমেডি-ড্রামাভিত্তিক এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন নওয়াজুদ্দিন সিদ্দিকি। এ ছাড়া এতে আরো অভিনয় করেছেন আথিয়া শেঠি।

ছবিতে নওয়াজকে ৩৬ বছর বয়সী একজন বিয়েপাগল ব্যক্তির ভূমিকায় দেখা গেছে। তবে ছবিটি বক্স অফিসে একেবারেই সাড়া ফেলতে পারেনি।

Check Also

এবার আইনি মামলায় ‘বড়লোকের বেটি লো’ গান

বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোর ট্রেন্ডিং টপিক ‘বড়লোকের বেটি লো লম্বা লম্বা চুল, এমন মাথায় বেন্ধে দেব …