বালিতে হানিমুনে সাবিলা নূর

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর গেল মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। গত ২৫ অক্টোবর দীর্ঘদিনের প্রেমিক বেসরকারি টেলিভিশন কর্মকর্তা নেহার সুন্দর তাহেরকে বিয়ে করেন সাবিলা। এর আগে ২৪ অক্টোবর তার হলুদ সন্ধ্যা করা হয়।

এরপর নেহালের পারিবারিক আয়োজনে বৌভাত অনুষ্ঠিত হয় ২৭ অক্টোবর। তারপর থেকে একই ছাদের নিচে বসবাস করছেন এ নব-দম্পতি।

এদিকে হানিমুনের জন্য কোথায় উড়াল দিবেন সাবিলা-নেহাল দম্পতি? এমন প্রশ্নে অভিনেত্রী আগেই গণমাধ্যমকে জানিয়েছিলেন, প্রাথমিকভাবে মধুচন্দ্রিমায় গ্রিসে যাওয়ার পরিকল্পনা করেছি। তবে কথা মতো কাজ হলো না তার। প্রিয় মানুষটিকে নিয়ে মধুচন্দ্রিমায় ইন্দোনেশিয়ার বালিতে উড়াল দিয়েছেন তিনি।

সেখানকার ‘নোভোটেল বালি নুসা ডুয়া’ রিসোর্টে নিজেদের মতো করেই সময় কাটাচ্ছেন তারা। বোঝাই যাচ্ছে বিয়ের পরে নতুন জীবন ভালোই কাটছে অভিনেত্রীর।

এছাড়া সাবিলা নূর তাদের সেই রিসোর্টের একটি ভিডিও আপলোড করেছেন নিজের সোশ্যাল ওয়ালে। যেখানে নিজেদের রুম ঘুরিয়ে দেখাচ্ছেন তিনি। আর এমন ভিডিও অন্তর্জালে আসতেই রীতিমতো নেটিজেনদের নজর কেড়ে নেয়।

ভিডিও দেয়ার পাশাপাশি নিজের কয়েকটি ছবিও আপলোড দিয়েছেন তিনি। শুভ্র পোশাকে বেশ আকষর্ণীয় লাগছিলো অভিনেত্রী। আর তার এই ছবিও নজর এড়ায় নি ভক্তদের। প্রসংশার জোয়াড়ে ভাসছেন তিনি।

সাবিলা নূরের বর নেহাল সুনন্দ একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের ব্রডকাস্ট প্রকৌশলী হিসেবে কর্মরত রয়েছেন। তিন বছর আগে অভিনেতা তৌসিফ মাহবুবের মাধ্যমে পরিচয় হয় সাবিলা ও নেহালের। শুরুতে বন্ধুত্ব থাকলেও একপর্যায়ে তা প্রণয়ের দিকে গড়ায়। বছরখানেক আগে সাবিলার মায়ের কাছে প্রস্তাব দেন নেহাল।

২০১৪ সালে মডেলিংয়ের মাধ্যমে মিডিয়া জগতে আগমন ঘটে সাবিলার। টেলিভিশন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পর তিনি কয়েকটি খন্ড নাটকে অভিনয় করেন। সাবিলার প্রথম অভিনীত নাটক ‘ইউটার্ন’।

তার জনপ্রিয় বিজ্ঞাপনগুলোর মাঝে রয়েছে গ্রামীণফোন, নেস্কেফে, প্রাণ ফিট ইত্যাদি। সাবিলা অনেক জনপ্রিয় টেলিফিল্ম, নাটক, মডেলিং এবং বিজ্ঞাপনে কাজ করেছেন। তারমধ্যে বেশ কিছু নাটকে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন। তবে এখনো পর্যন্ত কোনো চলচ্চিত্রে কাজ করেননি।

Check Also

পুরুষের প্লাস্টিক সার্জারি নিয়ে কেন কোনও কথা হয় না?

বলিউডের অভিনেত্রীদের মধ্যে প্রথম ‘লিপ জব’ করানোর সাহস দেখিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তাই মিস ওয়ার্ল্ড জয়ী …