মালাইকাকে ছেড়ে রাকুলের কাছে অর্জুন কাপুর!

তবে কি শেষ পর্যন্ত ‘ছাইয়া ছাইয়া গার্ল’ মালাইকা অরোরার মোহবন্ধন থেকে মুক্তি মিলল ‘গুন্ডে’ তারকা অর্জুন কাপুরের? না হলে দক্ষিণী সুন্দরী, ‘দে দে পেয়ার দে’ নায়িকা রাকুল প্রীত সিংয়ের সঙ্গে এমন অন্তরঙ্গ ছবি কেন?

হালে রাকুল প্রীত সিং ও অর্জুন কাপুরের বাহুবন্ধনে জড়ানো ছবি দেখলে উপরের প্রশ্নগুলো যেকোনো অনুরাগীর মনেই দানা বাঁধবে। ভক্তরা দীর্ঘশ্বাস ফেলে বলবেন, ৪৬ বছরের মালাইকাকে কি তবে সত্যিই ছেড়ে যাচ্ছেন ৩৩ বছরের অর্জুন?

না, তেমন কিছুই ঘটছে না। যে ছবিতে রাকুলের বাহুবন্ধনে অর্জুন, সেটি আরেক সুসংবাদ নিয়ে এসেছে। ভূষণ কুমার, নিখিল আদভানি ও জন আব্রাহামের প্রযোজনা সংস্থার সঙ্গে অর্জুন কাপুর এবং রাকুল প্রীত সিং একসঙ্গে কাজ করবেন বলে শোনা যাচ্ছে, এ খবর ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের। অর্জুনের সঙ্গে রাকুল রোমান্স করবেন ঠিকই, তবে সেটি শুধুই রুপালি পর্দায়।

এদিকে, চলচ্চিত্র সমালোচক ও বলিউডের বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ টুইটারে জানিয়েছেন, পরিচালক কাসভি নায়ারের পরিচালনাতেই রাকুল প্রীত সিংয়ের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে অর্জুন কাপুরকে। যদিও ছবির নাম এখনো ঠিক হয়নি। ছবিটি প্রযোজনা করবেন ভূষণ কুমার, কৃষাণ কুমার, মনীশা আদভানি, মধু ভোজওয়ানি, নিখিল আদভানি ও জন আব্রাহাম।

প্রতিবেদন জানাচ্ছে, দুই দেশের দুটি মানুষ কীভাবে সীমান্তের বেড়াজাল ভেঙে একে অপরের কাছাকাছি আসতে পারেন, সেই গল্পই এই সিনেমায়। যদিও এই সিনেমার শুটিং কবে থেকে শুরু হবে, সে বিষয়ে কিছু জানা যায়নি।

গত মঙ্গলবার মুক্তি পায় অর্জুন কাপুর, সঞ্জয় দত্ত ও কৃতি শ্যানন অভিনীত সিনেমা ‘পানিপথ’-এর ট্রেইলার। ট্রেইলারে মারাঠা যোদ্ধা সদাশিব রাও ভাউ-এর চরিত্রে দেখা যাচ্ছে অর্জুন কাপুরকে। সদাশিব রাওয়ের ফার্স্ট লুক সামনে আসার পরই অর্জুনের প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন মালাইকা অরোরা। যদিও সোশ্যাল মিডিয়ায় চলছে ট্রল।

Check Also

আবার ‘মা’ হওয়া নিয়ে যা বললেন কারিনা

ডিসেম্বরের ২৭ তারিখে মুক্তি পাচ্ছে কারিনা কাপুর, অক্ষয় কুমার, কিয়ারা আদবানী অভিনীত ‘গুড নিউজ’। দুই …