শাহরুখকন্যার চোখের প্রেমে মাতোয়ারা অন্তর্জাল

একে তো তারকাকন্যা, তার ওপরে অন্তর্জালকে কাঁপিয়ে দেওয়ার বিদ্যা বেশ ভালোভাবেই জানেন তিনি। বলা হচ্ছে, বলিউড সুপারস্টার শাহরুখ খানের কন্যা সুহানা খানের কথা। কাজ ও সৌন্দর্য দিয়ে এরই মধ্যে জয় করে নিয়েছেন কোটি মানুষের মন। নেটিজেনরা এবার মেতেছেন তাঁর চোখের সৌন্দর্যের প্রেমে।

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, প্রায়ই নজরকাড়া সব ছবি, ভিডিওর মাধ্যমে ভক্তদের মনে দোলা দেন সুহানা। এবারও তার ব্যতিক্রম হলো না। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়া দুটি ছবিতে আবেদনময়ী ভঙ্গিতে দেখা যায় সুহানাকে।

স্বল্প মেকআপে নীল শার্ট পরা সুহানার দিক থেকে ভক্তদের যেন চোখ ফেরানো দায়। কেউ কেউ তাঁর গভীর সৌন্দর্যের প্রশংসা করছেন, কেউবা তাঁর চোখের প্রেমে পড়েছেন বলে জানিয়েছেন।

২০১৮ সালে বিখ্যাত ম্যাগাজিন ‘ভোগ’-এর প্রচ্ছদকন্যা হওয়ার সময়ে অভিনয়ে আসার আগ্রহের ব্যাপারে মুখ খোলেন সুহানা। সুহানা জানান, ছোট থেকেই আসলে এভাবেই গড়ে উঠেছেন তিনি। কিন্তু প্রথমবারের মতো তাঁর অভিনয় দেখার পরেই অভিভাবকেরা অভিনয়ের প্রতি তাঁর আগ্রহের বিষয়টি বুঝতে পারেন।

অভিনয়ের ওপর পড়াশোনার বিষয়ে সুহানা বলেন, ‘আসলে শেখার মতো অনেক কিছু আছে এবং এ জন্য তাড়াতাড়ি শুরু করতে হয়। কিন্তু আমি প্রথমে বিশ্ববিদ্যালয়ে যেতে চাই এবং পড়াশোনা শেষ করতে চাই।’

বলিউডে সুহানার অভিষেক নিয়ে জোর গুঞ্জন চলছে অনেক দিন ধরেই। যদিও বলিউড বাদশাহ শাহরুখ চাইছেন, পড়াশোনা শেষ করেই যেন বি-টাউনে আসেন সুহানা। তবে সুহানাকে বড়পর্দায় দেখতে তর সইছে না অনুরাগীদের।

Check Also

নিশোর সাথে বিবাহ বিচ্ছেদের পর কষ্টে মেহজাবিন!

অভিনেতা আফরান নিশো ও অভিনেত্রী মেহজাবিনের বিয়ের পর বিচ্ছেদ হয়েছে তাদের মধ্যে। তবে বিচ্ছেদের পরও …