সৃজিতকে নিয়ে গুলশানে শপিং করছেন মিথিলার পরিবার!

আনুষ্ঠানিকভাবে মিথিলাকে বিয়ের প্রস্তাব দিতেই বর্তমানে বাংলাদেশে এসেছিলেম সৃজিত। এই প্রসঙ্গে সৃজিতের বক্তব্য, ‘আমি ওর পরিবারকে দীর্ঘদিন ধরে চিনি। ওর পরিবারের সঙ্গে আলাদাভাবে দেখা করার জন্য আমার যাওয়ার কোনও প্রয়োজন নেই।’

গত শুক্রবার সৃজিত ও মিথিলার পরিবারকে গুলশান এর আড়ংয়ের শো রুমে কেনাকাটা করতে দেখা যায়। এসময় মিথিলার পরিবার ও মেয়ে আইরাও সাথে ছিল। সোশ্যাল মিডিয়ায় কেনাকাটার অনেকগুলো ছবি ভাইরাল হয়ে যায়। যেগুলোর সমন্বয়ে একটি ভিডিও ইউটিউবে ঘুরছে। জানা গেছে গত শুক্রবার দেশে তাঁরা আড়ংয়ে শপিং করতে যান।

‘টাইমস অফ ইন্ডিয়া’য় প্রকাশিত খবর অনুযায়ী, ২০২০-র ২২ ফেব্রুয়ারি বিয়ের দিন ঠিক হয়েছে। যদিও এখনও পর্যন্ত দু’জনের কেউই এই বিষয়ে মুখ খোলেননি। সংবাদমাধ্যমে সৃজিত বলেছেন, বিয়ে নিয়ে মন্তব্য করব না।

তাদের প্রেম ও বিয়ের গুঞ্জন নতুন কিছু নয়। বহুদিন ধরেই সৃজিতের সঙ্গে মিথিলার প্রেমের কথা শোনা যাচ্ছিলো। বরাবরই তারা ‘জাস্ট ফ্রেন্ড’ বলে এটি অস্বীকার করেছেন। কিন্তু কলকাতা বা বাংলাদেশ সাম্প্রতিক সময়ে তাদের একসঙ্গে বহুবার পাওয়া গেছে। এমনকি পারিবারিক অনুষ্ঠানেও তারা নিয়মিত উপস্থিত থেকেছেন।

এদিকে, কিন্তু মিথিলার কাজিন সঙ্গীতশিল্পী অর্ণবের বরাত দিয়ে দেশীয় একটি গণমাধ্যম বলছে, আগামী ডিসেম্বরের ১৮ তারিখ সৃজিত-মিথিলা বিয়ে করতে চলেছেন।

তবে অর্ণব বলছেন, তাদের বিয়ে সম্পর্কে কিছুই জানেন না তিনি। অর্ণব সোমবার রাত পৌনে ৯টায় বলেন, আমি তাদের বিয়ে সম্পর্কে কিছুই জানি না। তাদের বিয়ের বিষয়ে আগ্রহীও নই। এটা তাদের পারসোনাল বিষয়, তারাই ভালো জানে কবে বিয়ে করবে।

কালের কণ্ঠ অনলাইন

Check Also

পুরুষের প্লাস্টিক সার্জারি নিয়ে কেন কোনও কথা হয় না?

বলিউডের অভিনেত্রীদের মধ্যে প্রথম ‘লিপ জব’ করানোর সাহস দেখিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তাই মিস ওয়ার্ল্ড জয়ী …