সোশ্যাল মিডিয়ায় ট্রোলড সৌরভ!

বিসিসিআইয়ের প্রেসিডেন্ট পদে বসেই ছক্কা হাঁকিয়েছেন। ইডেনে সফলভাবে প্রথমবার গোলাপি বলের টেস্ট আয়োজন করেছেন তিনি। বিরাট কোহলি তো বটেই, গোটা বিশ্বের ক্রিকেট মহলে প্রশংসিত হচ্ছে তাঁর এই উদ্যোগ। তাঁর নামে জয়জয়কার সর্বত্র। অথচ নিজের মেয়ের কাছেই কিনা ট্রোলড হলেন সৌরভ গাঙ্গুলি! হ্যাঁ, মেয়ে সানাই তাঁকে জব্বর খোঁচা দিল। তাও আবার সোশ্যাল মিডিয়ায়।

ব্যাপারটা কী? একটু পরিষ্কার করে বলা যাক। ইডেনে গোলাপি টেস্ট শেষ হয়ে গিয়েছে আড়াই দিনেরও কম সময়ে। বাংলাদেশের বিরুদ্ধে জয়ী ভারতীয় দলের হাতে পুরস্কার তুলে দিতে মাঠে উপস্থিত হয়েছিলেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ। সাদা শার্ট ও ধূসর রঙের ব্লেজারে পুরস্কার মঞ্চে এসে দাঁড়ান তিনি। সেই ছবি পরে নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেন সৌরভ।

আর ছবিটির কমেন্টেই বাবাকে নিয়ে মশকরা করেছে সানা। বাবার ভ্রুকুঞ্চিত মুখ দেখে তার প্রশ্ন, ‘‌কোন ব্যাপারটা তোমার পছন্দ হচ্ছে না?” উত্তরে মজা করে সৌরভ লেখেন, ‘‌তুমি দিন দিন অবাধ্য হয়ে যাচ্ছ। সেই ব্যাপারটা।’‌ এরপরই সানার জবাব, ‘‌তোমার থেকেই শিখছি।’‌ সঙ্গে হাসি ও নাচের দুটি ইমোজিও জুড়ে দিয়েছে সানা। অর্থাৎ এমন কথা সে যে মজা করেই লিখেছে, সেটাই বুঝিয়ে দিতে চেয়েছে। সোশ্যাল মিডিয়ায় বাবা–মেয়ের এমন খুনসুটি মন কেড়েছে নেটিজেনদের।

Check Also

ভয় পাচ্ছেন মুশফিকের পরিবার, যদি ‘কিছু’ হয়ে যায়

পাকিস্তান কেন যাবেন না মুশফিকুর রহিম? উত্তরে বললেন পারিবারিক কারণে তিনি যেতে চাচ্ছেন না। তার …