Advertisements

অন্তঃসত্ত্বা বলিউড অভিনেত্রী দীপিকা!

image-137789-15775330912 অন্তঃসত্ত্বা বলিউড অভিনেত্রী দীপিকা!

ইতালির লেক কোমোয় ২০১৮ সালের নভেম্বরের গাঁটছড়া বেঁধেছিলেন দীপিকা পাডুকোন ও রণবীর সিং। এক বছরের মধ্যেই জল্পনা চলছে, দীপিকা কি মা হতে চলেছেন? হ্যাঁ ঠিকই শুনছেন। বলিউড জুড়ে এখন এ জল্পনাই তুঙ্গে। কিন্তু খবরটি কি সত্যি?

সম্প্রতি দীপিকা একটি কমলা রঙের একটি বডিকন ড্রেস পরা ছবি ইনস্টাগ্রামে আপলোড করেছিলেন। সেই ছবিতেই দীপিকার ‘বেবি বাম্প’ দেখেই এই আলোচনা শুরু হয়েছিল। কিন্তু এখানেই শেষ নয়। রণবীরের একটি ছবিতে কিছুদিন আগেই দীপিকা ‘ড্যাডি’ বলে কমেন্ট করেছিলেন। এর থেকেই জল্পনা আরও তুঙ্গে উঠেছে, তা হলে কি সত্যিই মা হতে চলেছেন বলি-ডিভা।

Advertisements

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের পক্ষ থেকে দীপিকাকে জিজ্ঞাসা করা হয়, এ জল্পনা কি সত্যি! দীপিকা উত্তরে বলেন, আমি এইগুলিতে আর প্রভাবিত হই না। আমি কমেন্ট পড়ি না কিন্তু আসলে কি সেটা তো আমার থেকে ভালো করে কেউ জানবে না। কোনও দিন আমার শরীর ভালো না লাগলে আমিই জানব সবার আগে। আবার কোনও দিন ফিট লাগলে আবার আমিই সবচেয়ে আগে সেটা জানব। অন্য কেউ আমার থেকে ভালো জানবে না। পেশায় অভিনেতা বলে এ ধরণের মন্তব্যের অভিজ্ঞতা প্রথম থেকেই হয়েছে।

দীপিকা সাফ জানিয়ে দেন, অন্তঃসত্ত্বা হওয়ার গুজবে তিনি কান দেন না। কোনও ভাবেই এগুলোতে কিছু তার যায় আসে না এবং এ ধরণের কমেন্টও তিনি পড়েন না।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …