Advertisements

এবার জুটি বাঁধছেন ভাই-বোন!

bo এবার জুটি বাঁধছেন ভাই-বোন!
সম্পর্কে তাঁরা ভাই-বোন, অভিনয় জগতেও তাঁরা নিজ নিজ ক্ষেত্রে যথেষ্ঠ প্রতিষ্ঠিত। আর এবার কাজের জগতে একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন বাংলা চলচ্চিত্র জগতের এই দুই ভাইবোন। নতুন বছরেই সকলের জন্য এই চমক আনছেন দুই তারকা। এর কারা জানেন?

এই দুই ভাই-বোন হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও পল্লবী চট্টোপাধ্যায়। রক্তের সম্পর্ক তো রয়েছেই, এবার ব্যক্তিগত সম্পর্কের বাইরে গিয়ে Professional Bond তৈরি করতে চলেছেন প্রসেনজিৎ ও পল্লবী। যেটা এর আগে কখনও হয়নি। খুব স্বাভাবিক ভাবেই এবার যে প্রশ্নটা আসবে কাজের জগতে কীভাবে একসঙ্গে দেখা যাবে?

Advertisements

পল্লবী চট্টোপাধ্যায়ের একটি প্রযোজনা সংস্থা রয়েছে। এবার সেই সংস্থার সঙ্গে নিজেকে জুড়তে যাচ্ছেন পল্লবীর ভাই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও। তবে ব্যবসায়িক ক্ষেত্রে প্রসেনজিৎ-পল্লবী জুটি শুধু আঞ্চলিক স্তরে সীমাবদ্ধ থাকবে না, তাঁরা জাতীয় স্তরেও কাজ করবেন বলে জানা যাচ্ছে। এবিষয়ে একটি বিখ্যাত উক্তির কথা মনে করিয়ে দিয়ে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বলেন, ” The advantage of growing up with siblings is that you become very good at fractions.” অভিনেতা আরও বলেন, ” হ্যাঁ আমরা একসঙ্গে বড় হয়েছি, তাই দুজন দুজনের সম্পর্কে যথেষ্ঠ ওয়াকিবহাল। আমরা দুজনেই একে অপরের উত্থান-পতন সম্পর্কে সবই জানি, তবে সেটা এতদিন ছিল ব্যক্তিগত স্তরে। আর এবার আমরা সেটাকে আরও একধাপ এগিয়ে নিয়ে যেতে তৈরি। আর সেটা হচ্ছে কাজের জায়গায়। সকলেই জানেন আমি নতুন কিছু শিখতে ভালোবাসি, আর এবার আমি আমার বোনের থেকে কিছু শিখতে চলেছি। ঈশ্বরের আশীর্বাদ আমার সঙ্গে রয়েছে, আশা করি এবারও থাকবে।”

এই একই বিষয়ে পল্লবী চট্টোপাধ্যায় জানান, ঈশ্বর আর ভাগ্য আমাদের একসঙ্গে নিয়ে এসেছে। আর এটার নামই জীবন। আমরা কখও ভিন্ন রাস্তায় হেঁটেছি, আবার কখনও এক রাস্তায়। ভালবাসা আমাদের সবসময় এক বাঁধনে বেঁধে রেখেছে। আমাদের দুজনের স্বপ্ন ও লক্ষ্য দুটোই যেহেতু এক, তাই ভবিষ্যতে নতুন কিছু স্বপ্ন নিয়ে আমরা এবার একসঙ্গে হাঁটতে চলেছি। আমি ওর (প্রসেনজিৎ) মতো ভাই পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করি। আমাদের এই যাত্রায় আপনাদের সকলের ভালোবাসা ও আশীর্বাদ ভীষণ ভাবে কাম্য।

তবে প্রসেনজিৎ ও পল্লবী চট্টোপাধ্যায় দুজনে মিলে ঠিক কী করতে চলেছে সেই চমকটা নতুন বছরেই সকলকে দিতে চলেছেন টলিপাড়ার এই দুই জনপ্রিয় ভাইবোনের জুটি।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …