‘খেলা’ দিয়ে শুরু, ফের সিরিয়ালে পার্নো

পর্দায় টালিউড অভিনেত্রী পার্নো মিত্রের উপস্থিতি মানেই যেন দর্শকের ভিন্ন রকম স্বাদ। ছোটপর্দা থেকেই অবশ্য এসেছিলেন বড়পর্দায়। ছোটপর্দার যেসব দর্শক এত দিন তাঁকে মিস করছিলেন, তাঁদের জন্য এবার এসেছে সুসংবাদ। দীর্ঘ দশ বছর পর আবারও ছোটপর্দায় হাজির হচ্ছেন পার্নো।

ভারতীয় দৈনিক সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে জানা যায়, নারীকেন্দ্রিক গল্প নিয়ে নির্মিত নাটকে এবার অভিনয় করতে দেখা যাবে পার্নোকে। সেখানে সাহসী সাংবাদিকের ভূমিকায় অভিনয় করবেন তিনি। এতে তাঁর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে ঋষি কৌশিককে। আর পার্নোকে ছোটপর্দায় হাজির করার নেপথ্যে রয়েছেন পরিচালক জুটি লীনা-শৈবাল।

প্রতিবেদনে জানানো হয়, শিগগিরই ধারাবাহিক নাটকটির প্রোমো প্রকাশ্যে আসবে। আর এ জন্য ভারতের পুরুলিয়াতে শুটিং চলছে।

পার্নোকে এর আগে ‘মোহনা’, ‘বউ কথা কও’সহ আরো বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে। পরিচালক রবি ওঝা নির্মিত ‘খেলা’ দিয়ে ছোটপর্দায় আগমন হয়েছিল তাঁর। তবে পরবর্তীতে চলচ্চিত্রে অভিষেক হওয়ায় ছোটপর্দায় আর দেখা যায়নি তাঁকে।

পার্নো অভিনীত বেশ কিছু চলচ্চিত্র ব্যাপক জনপ্রিয়তা পায়। এর মধ্যে ‘রঞ্জনা আমি আর আসব না’, ‘দত্ত ভার্সেস দত্ত’, ‘মাছ মিষ্টি অ্যান্ড মোর’, ‘সাহেব বিবি গোলাম’, ‘আমি আর আমার গার্লফ্রেন্ডস’ ও ‘আহারে মন’ উল্লেখযোগ্য। পার্নো মিত্রকে আগামীতে রাজ চক্রবর্তী পরিচালিত ‘ধর্মযুদ্ধ’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে।

Check Also

অমিতাভ সেদিন যেভাবে মৃত্যুর দুয়ার থেকে ফিরেন

যান, মিস্টার বচ্চনকে শেষবারের মত দেখে আসুন! মুম্বইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালের আইসিউয়ের বাইরে তখন দাঁড়িয়ে …