ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ভাইরাল

নিক জোনাসের ঘরনী হয়ে বর্তমানে সংসার জীবন ভালোই চলছে বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়ার। সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার হওয়া তাদের রোমান্টিক ছবিগুলো অন্তত তাই বলে। তবে সম্প্রতি একটি ভিডিও ফাঁস হয়েছে প্রিয়াংকা চোপড়ার। আর সেই ভিডিও নিয়ে নানা জল্পনা তৈরি হয়েছে। সোশ্যাল মিডিয়াতে অভিনেতা ফারহান আক্তারের সঙ্গে প্রিয়াংকার একটি ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওতে একেবারে নামেমাত্র পোশাকে দেখা যাচ্ছে তাদের।

ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, প্রিয়াংকা একেবারেই খোলামেলা পোশাকে বিছানায়। আর ফারহান আখতারও নামমাত্র পোশাকে প্রিয়াংকার সঙ্গে রোমান্স করছেন।
এরইমধ্যে এই ভিডিও নিয়ে শুরু হয়েছে নানা আলোচনা। তবে সিনেমা বিশ্লেষকদের দাবি, ভাইরাল হয়ে যাওয়া ভিডিওটি আসলে লিকড প্রোমো। ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমার দৃশ্য এটি। এই ছবিটিতে বাস্তব সমাজের অবস্থা তুলে ধরা হয়। তবে ভাইরাল হওয়া ভিডিওটি সিনেমাতে নেই। দাবি করা হচ্ছে, দৃশ্যটি শুট করা হলেও সিনেমাতে ব্যবহার করা হয়নি। তবে এ পর্যায়ে এসে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট কেউই এ ভিডিওটি ফাঁস করেছে বলে ধারণা করা হচ্ছে। এই ভিডিও প্রকাশের বিষয়টি নিয়ে এখন পর্যন্ত প্রিয়াংকা ও ফারহানের কেউই মুখ খুলেননি।

Check Also

কাঁদিয়েছিলেন নাসির, এবার সুবাহকে কাঁদালেন পরিচালক

বহুল আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ। মডেলিং ও অভিনয় দিয়ে যতটা নজর কেড়েছেন, …