Advertisements

চলতি বছর পাঁচ নায়িকার আলোচিত পাঁচ ঘটনা

image-137516-1577362761 চলতি বছর পাঁচ নায়িকার আলোচিত পাঁচ ঘটনা
আর মাত্র কিছুদিন পরই শুরু হতে যাচ্ছে নতুন একটি বছর। সাফল্য-ব্যর্থতা কেটেছে সবার জীবন। সেই কাতারে আছেন শোবিজ অঙ্গনের তারকারাও। সাফল্য-ব্যর্থতা, আলোচনা-সমালোচনায় কেটেছে তাদের ২০১৯ সাল। অন্যান্য অঙ্গনের মতো ছোট পর্দার শিল্পীদের জীবনেও নানা ঘটনা ঘটেছে। চলতি বছর এই অঙ্গনের পাঁচ অভিনেত্রীর জীবনে ঘটে যাওয়া আলোচিত সাত ঘটনা নিয়ে এই প্রতিবেদন।

মেহজাবিন চৌধুরীর আপত্তিকর ভিডিও

হালের দর্শকপ্রিয় টেলিভিশন অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। গত সেপ্টেম্বরের মাঝামাঝি তার নাম ব্যবহার করে আপত্তিকর একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। বিষয়টি খুব অল্প সময়ের মধ্যে আলোচনার কেন্দ্রবিন্দুতে রূপ নেয়। সর্বশেষ মেহজাবিন দাবি করেন- ভিডিওটি তার নয়, তাকে হেয় করার জন্য ইচ্ছাকৃতভাবে কেউ এটি ছড়িয়েছে। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মেহজাবিন বলেন, ‘সামাজিক মাধ্যম ফেসবুকে একটা ভিডিও ছড়িয়েছে। এ নিয়ে কিছু অসাধু লোকজন বিভ্রান্তি সৃষ্টি করছেন। আমার সকল ফ্যান-ফলোয়ার এবং সমর্থকদের কাছে অনুরোধ মিথ্যা খবর কিংবা ভিডিওতে বিশ্বাস করবেন না।’

গত ২০ অক্টোবর আরেকটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ভিডিওতে বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজিবের হাতে হাত ধরে শপিং মলে ঘুরতে দেখা যায় মেহজাবিনকে। ভিডিওটি ভাইরাল হয়। এই নির্মাতার সঙ্গে মেহজাবিনের প্রেমের গুঞ্জন অনেক দিন ধরেই উড়ছে। ফলে এই গুঞ্জনে নতুন করে হাওয়া লাগে। যদিও এ বিষয়ে তখন মুখ খুলতে দেখা যায়নি এই জুটিকে।

মিথিলার আপত্তিকর ছবি ভাইরাল

গত ৩ নভেম্বর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা ও নাট্যনির্মাতা ফাহমির অন্তরঙ্গ কয়েকটি ছবি। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। ছবিগুলো ফেসবুকে ছড়িয়ে পড়ার কুরুচিপূর্ণ মন্তব্য করতে থাকেন নেটিজেনরা। বাধ্য হয়ে মিথিলা ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে ফাহমির সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল, স্বীকার করেন। এ নিয়ে যখন সমালোচনার ঝড় বইছে তখন সৃজিতের সঙ্গে মিথিলার প্রেমের খবর নতুন মাত্রা যোগ করে। ভারতীয় একটি সংবাদমাধ্যম জানায় বিয়ে করছেন তারা। কিন্তু দুজনের কেউ বিষয়টি স্বীকার করেননি। এক মাস পরেই সৃজিতের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিথিলা।

অহনার সড়ক দুর্ঘটনা

Advertisements

একটি অনুষ্ঠান শেষে পরিবারের সদস্যদের নিয়ে উত্তরার বাসায় ফিরছিলেন অভিনেত্রী অহনা রহমান। এ সময় তিনি নিজেই গাড়ি চালাচ্ছিলেন। উত্তরা লেকড্রাইভ রোডের ৭ নম্বর সেক্টরে রাত সোয়া ৩টার দিকে পাথরবোঝাই একটি ট্রাক অহনার গাড়িতে ধাক্কা দেয়। অহনা উত্তেজিত হয়ে গাড়ি থেকে নেমে ট্রাকচালককে ট্রাক থেকে নামতে বলেন। তারপর শুরু হয় বাকবিতণ্ডা। এক পর্যায়ে ট্রাকচালক ইচ্ছে করে অহনার গাড়িতে পুনরায় ধাক্কা দেয়। এতে ক্ষুব্ধ হয়ে অহনা ট্রাকের দরজায় উঠে চালককে নামতে বলেন। চালক পরোয়া না করে ট্রাকটি চালিয়ে নিয়ে যায়। অহনা তখন ট্রাকের জানালা ধরে ঝুলতে থাকেন। ট্রাকটি ১২ নম্বর সেক্টরে গিয়ে অহনাকে ফেলে দেয়ার উদ্দেশ্যে জোরে বাঁক নেয়। কিন্তু সামলাতে না পেরে বাম দিকে উল্টে যায়। অহনা ছিটকে পড়েন। পরবর্তী সময়ে তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এতে অহনার কোমরের হাড়ের সংযোগস্থল সরে যায়, পিঠ থেঁতলে যায়। গত ৩০ সেপ্টেম্বর এ ঘটনা ঘটে। কিন্তু ট্রাক চালক ও অহনার বাকবিতণ্ডার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে ‘টক অব দ্যা টাউনে’ রূপ নেয় বিষয়টি।

বিতর্কের মুখে সাফা কবির

গত এপ্রিলের মাঝামাঝি সময় জনপ্রিয় মডেল-অভিনেত্রী সাফা কবিরের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। ভিডিওতে দেখা যায়, এক ভক্তের প্রশ্নের উত্তরে তিনি বলছেন, ‘না আমি পরকালে বিশ্বাস করি না’। তারপরই নেটিজেনদের তোপের মুখে পড়েন এই অভিনেত্রী। পরে তিনি ‘ভুল’ বুঝতে পেরে সকলের কাছে ক্ষমা চান। একইসঙ্গে অনুরাগীদের মনে আঘাত দেয়ার জন্য দুঃখ প্রকাশ করেন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি এবং আমার আল্লাহ জানেন, কারো বিশ্বাসে আঘাত দেয়ার জন্য কোনো কথা বলিনি। তবু আমার কোনো কথায় যদি কারো মনে বা বিশ্বাসে আঘাত লেগে যায়, তার জন্য আমি দুঃখিত এবং করজোড়ে ক্ষমাপ্রার্থী।’

সমালোচনার মুখে পড়েন শবনম ফারিয়া

‘কে হবে মাসুদ রানা’ প্রতিযোগিতায় বিচারক হিসেবে কাজ করেছেন মডেল-অভিনেত্রী শবনম ফারিয়া, নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমিসহ বেশ কয়েকজন অভিনেত্রী-নির্মাতা। অনুষ্ঠানটিতে বিচারকদের আচরণ নিয়ে ফেসবুকে সমালোচনার ঝড় ওঠে। বিষয়টি কেন্দ্র করে কয়েকজন ফেসবুকে হুমকি দিয়েছেন- এমন অভিযোগ তোলেন ফারিয়া। এছাড়া অনুষ্ঠানের কিছু ছবি ও ফুটেজ মেহেদী হাসান ফরহাদ (ফ্রেন্ডস ফর লাইফ) নামে একটি ফেসবুক আইডি থেকে পোস্ট করা হয়। সঙ্গে যুক্ত করা হয় ফারিয়ার ব্যক্তিগত ফোন নম্বর। এরপর থেকে অনবরত বিভিন্ন অপরিচিত নম্বর থেকে ফোন আসতে থাকে। বিষয়টি প্রকাশ্যে আসায় বিতর্কের মুখে পড়েন ফারিয়া। সর্বশেষ নিরাপত্তাহীনতায় ভুগে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন এই অভিনেত্রী।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …