নতুন ভিডিওতে ঝড় তুললেন ঊর্বশী

বলিউড অভিনেত্রী উর্বশী রাউটেলা, নজরকাড়া সৌন্দর্য দিয়ে মনোযোগের সবটুকু নিজের দিকে টেনে নিতে জানেন। ২০১৫ সালে মিস দিভা প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করা ঊর্বশী প্রায়ই আবেদনময়ী ভঙ্গিতে ক্যামেরার সামনে হাজির হন। নিজের উষ্ণতাকে খবরে ধরে রাখতে, নিয়মিত ইনস্টাগ্রামেও ছবি পোস্ট করেন ‘হেট স্টোরি-৪’ খ্যাত এ তারকা।

সোমবার (২ ডিসেম্বর) দুপুরে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি নাচের ভিডিও শেয়ার করেন ঊর্বশী। সেখানে আবেদনময়ী পোশাকে একটি নাচের মুদ্রার চর্চা করতে দেখা গেছে এ অভিনেত্রীকে। তার এমন ভিডিওতে কাত হয়েছে হাজার হাজার পুরুষ। লাইমলাইটে থাকার জন্যই এ ভিডিও পোস্ট করেছেন উর্বশী তা বুঝাই যাচ্ছে।

উল্লেখ্য, তামিল ছবি ‘থিরুত্তু পায়েলে ২’র হিন্দি রিমেকে মুখ্য চরিত্রে দেখা যাবে উর্বশী রাউটেলাকে। তার বিপরীতে অভিনয় করছেন ‘মুক্কাবাজ’ ছবির অভিনেতা বিনীত কুমার সিং।

এ ছবিটি পরিচালনা করছেন সুসি গণেশন। তিনিই মূল তামিল ছবিটিও পরিচালনা করেছিলেন। হিন্দি রিমেকের নাম এখনও ঠিক হয়নি। ছবিটির শ্যুটিং চলছে বেনারস এবং লখনউয়ের বিভিন্ন অঞ্চলে।

Check Also

আমি আর জীবনেও বিচারক হব না: শবনম

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। বর্তমানে জনপ্রিয় সিরিয়াল ‘ফ্যামিলি ক্রাইসিস’ নিয়ে ব্যস্ততা পার করছেন। এই …