নায়িকা নুসরাতের নাচে দিশেহারা অন্তর্জাল

কলকাতার এ সময়ের আলোচিত অভিনেত্রী নুসরাত জাহান। নিজের নামের পাশে ‘সংসদ সদস্য’ তকমা জুড়ে গেলেও তা তাঁকে বিনোদন অঙ্গন থেকে দূরে রাখতে পারেনি। হালের জনপ্রিয় অ্যাপ ‘টিকটক’-এ রয়েছে তাঁর বেশ কিছু ভিডিও। এবার সেই তালিকায় যোগ হলো আরো একটি।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজের দুর্দান্ত একটি ভিডিও শেয়ার করেন নুসরাত। বলিউডের জনপ্রিয় গান ‘মেরি পিয়াকে ইয়াদ আনে লাগি’-এর তালে নাচতে দেখা যায় তাঁকে।

তবে কাকে মনে করে নাচছেন নুসরাত, তা অবশ্য খোলাসা করেননি। সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় এই অভিনেত্রী এর আগে আরো একটি ভিডিও শেয়ার করেছিলেন। সেখানে তাঁর শৈশব থেকে তারুণ্যের বিভিন্ন ধাপের ছবি দেখা যায়।

এই বছরের ১৯ জুন ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। তুরস্কের বোদরুম শহরে ঘটা করে বসেছিল নুসরত-নিখিলের বিয়ের আসর। বিয়ের পর স্বামীর সঙ্গে বেশ কিছু জায়গায় ঘুরে বেড়াতে দেখা যায় এই অভিনেত্রীকে। সম্প্রতি সনাতন ধর্মাবলম্বীদের বিভিন্ন উৎসবে অংশ নিয়ে তোপের মুখে পড়েন তিনি। তবে এর প্রতিক্রিয়ায় নুসরাত জানিয়েছেলেন তিনি সব ধর্মকে শ্রদ্ধা করেন।

Check Also

আত্মগোপনে সুশান্তের বান্ধবী রিয়া

সুশান্তের বাবা কৃষ্ণ কিশোর সিংহ ছেলের বান্ধবী রিয়ার বিরুদ্ধে পটনার রাজীব নগর পুলিশ স্টেশনে একটি …