Advertisements

প্রথমবারেই বিজয়ী পপি

image-138136-1577728049 প্রথমবারেই বিজয়ী পপি

এফডিসিতে অনুষ্ঠিত হলো ফিল্ম ক্লাবের নির্বাচন। আর এই নির্বাচনে প্রথমবারের মত অংশ নিয়ে ছিলেন নায়িকা পপি। আর প্রথমবারেই বিজয়ের মালা গলায় পড়লেন তিনি।

সোমবার (৩০ ডিসেম্বর) নির্বাচনে নির্বাহী সদস্য পদে লড়েছিলেন পপি। আর ওই পদে ৩২৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন তিনি।

এবার শুধু পপিই নয় আরও কয়েকজন তারকা নির্বাচনে অংশ নিচ্ছেন। সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন নায়ক অমিত হাসান ও প্রযোজক আতিকুর রহমান লিটন। অমিত হাসানের প্যানেলে লড়ছেন ১০ জন নির্বাহী সদস্য। তারা হলেন- মাহমুদুল হক পলাশ, জাহিদ হোসেন, সাফি উদ্দিন সাফি, সৈয়দ রাফি উদ্দিন সেলিম, রবিন খান, রশিদুল আমিন হলি, আবদুল্লাহ জেয়াদ, ওমর সানী, সাদিকা পারভীন পপি ও রত্না কবির।

Advertisements

অন্যদিকে আতিকুর রহমান লিটনের প্যানেলে লড়েছেন ৯ জন নির্বাহী সদস্য। তারা হলেন- আবু সাকের, শামীম ওসমান, অপূর্ব রায়, এ কে এম মোস্তফা কামাল, মো. নজরুল ইসলাম, মোহাম্মদ মনিরুজ্জামান, কবির হোসেন, আব্দুর রহমান ও অ্যাডভোকেট মো. শাখাওয়াত হোসেন।

প্রসঙ্গত, চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, অভিনেতা, অভিনেত্রীসহ চলচ্চিত্রের বিভিন্ন অঙ্গনের ব্যক্তিরা ক্লাবটির সঙ্গে যুক্ত। এবার ফিল্ম ক্লাবের মোট ভোটার সংখ্যা ৫১১ জন। বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের সদস্যরা ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে এক বছরের জন্য নেতা নির্বাচন করে থাকেন। এর আগে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ফিল্ম ক্লাব লিমিটেডের সভাপতি নির্বাচিত হয়েছিলেন চলচ্চিত্র প্রযোজক, পরিবেশক ও প্রদর্শক আতিকুর রহমান লিটন। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন প্রযোজক ইকবাল হোসেন জয়।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …