Advertisements

মুক্তাকে বিয়ে করতে ছুটে এলেন ব্রিটিশ তরুণ!

ctg_london_120191227183200 মুক্তাকে বিয়ে করতে ছুটে এলেন ব্রিটিশ তরুণ!

লন্ডনে পড়াশোনার সময় ব্রিটিশ নাগরিক গ্রাহামের সঙ্গে পরিচয় চট্টগ্রামের মেয়ে মুক্তার সঙ্গে। এরপর থেকে দুইজনের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। সেই সম্পর্কের টানে মুক্তাকে বিয়ে করতে লন্ডন থেকে বাংলাদেশে ছুটে এসেছেন গ্রাহাম। বর্ণিল আয়োজনে হয়ে গেলো জমজমাট বিয়েও।

মুক্তার ভালো নাম ফেরদৌসী কবির। তিনি সন্দ্বীপ উপজেলার হুমায়ুন কবির হেলালীর মেয়ে। বর্তমানে থাকেন নগরের কোতোয়ালী থানার লাভলেন এলাকায়। গ্রাহামের ভালো নাম গ্রাহাম স্টুয়ার্ট। তবে এখন তার নতুন নাম সাইমন কবির।

Advertisements

মুক্তার পারিবারিক সূত্রে জানা গেছে, মুক্তা ২০১৭ সালে লন্ডনের নটিংহাম ইউনিভার্সিটিতে পড়তে যান। সেখানেই পরিচয় গ্রাহামের সঙ্গে। একপর্যায়ে বিয়ের প্রস্তাব দেন গ্রাহাম। তখন মুক্তা মা-বাবার মতামত, ধর্মীয় রীতিনীতি ও সামাজিকতার কথা বলেন। সব কিছু একবাক্যে মেনে নেন ব্রিটিশ তরুণ। গত ১৪ ডিসেম্বর গ্রাহাম বাংলাদেশে আসেন। এরপর থেকে মুক্তার বাসায় আছেন তিনি।

বাংলাদেশি রীতি অনুযায়ী বিয়ের আগে ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হয় গায়ে হলুদ। ২৭ ডিসেম্বর নগরের রীমা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয় বর্ণিল বিয়ের আসর। যেখানে আত্মীয় স্বজন ছাড়াও নগরের বিশিষ্ট ব্যক্তিরা ছিলেন আমন্ত্রিত অতিথি।

নতুন বউকে নিয়ে শনিবার (২৯ ডিসেম্বর) লন্ডন পাড়ি দেবেন ব্রিটিশ তরুণ।

Advertisements

Check Also

অভিজাত এলাকায় বিচরণ ডিজে নেহার, চলত উদ্যাম নৃত্য

ছবি: ভিডিও থেকে সংগৃহীত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে অতিরিক্ত মদপান করিয়ে ধর্ষণ ও হত্যার ঘটনায় …