যে কারণে বিচ্ছেদ হয়েছিল মালাইকা-আরবাজের

প্রেম-বিয়ে নিয়ে যেমন আলোচনা হয় বলিউডে, তেমনি বিচ্ছেদ নিয়েও থাকে নানা কথকতা। বি-টাউনের অন্যতম আলোচিত জুটি মালাইকা অরোরা ও আরবাজ খানের বিচ্ছেদ বলিউডের অন্যতম চর্চিত বিষয়। বিচ্ছেদের দীর্ঘ দুই বছর পেরিয়ে গেলেও এবারই প্রথমবারের মতো আরবাজের সঙ্গে হওয়া বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন মালাইকা।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি কারিনা কাপুরের উপস্থাপনায় ‘হোয়াট উইমেন ওয়ান্ট’ নামের চ্যাট শোতে উপস্থিত হন মালাইকা, সেখানেই যাপিত জীবন নিয়ে নানা কথা বলেন মালাইকা। তিনি জানান, অসুখী বৈবাহিক সম্পর্কে থাকার চেয়ে সম্পর্কে ইতি টানা ভালো। মালাইকা আরবাজের সঙ্গে বিচ্ছেদের তিনটি কারণ আলাপচারিতায় উল্লেখ করেন। ইয়াহু নিউজের বরাত দিয়ে সেই কারণগুলো উঠে আসে প্রতিবেদনে।

* আরবাজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পর কোনো ধরনের অর্থনৈতিক নিরাপত্তা পাননি বলে দাবি মালাইকার। আর এই অপূর্ণতা তাঁকে বিচ্ছেদের দিকে এগিয়ে নিয়ে গেছে।

* আরবাজ ও তাঁর পরিবার সব সময় চাইতেন মালাইকা যেন সাদাসিধে জীবনযাপন করেন। কিন্তু তাঁদের এই চাওয়া মেনে নেওয়া সম্ভব হয়নি মালাইকার পক্ষে। আর সে কারণেই বিচ্ছেদ আসে।

* বিচ্ছেদের পর সন্তানকে বাবার কাছে যেতে বাধা দেন না মালাইকা। তবে ছেলেকে যে কোনো মূল্যে নিজের কাছে রাখতে চেয়েছেন তিনি।

শোনা যাচ্ছে, বিচ্ছেদের পর বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেম করছেন মালাইকা। তাঁদের এই সম্পর্কে উভয় পরিবারের সায় আছে বলেও গুঞ্জন রয়েছে।

Check Also

‘গরিবের সালমান’ আখ্যা নিয়ে মুখ খুললেন জায়েদ খান

একই দিনে দুই মঞ্চে নেচে ঝড় তুলেছেন দুই দেশের চিত্রনায়ক সালমান খান ও জায়েদ খান। …