Advertisements

রাস্তার পাশে ৭ বছরের মেয়েকে অপেক্ষায় রেখে আর ফিরলেন না বাবা

meye রাস্তার পাশে ৭ বছরের মেয়েকে অপেক্ষায় রেখে আর ফিরলেন না বাবা
একটি কন্যা শিশুর সবচেয়ে বড় ভরসার স্থল নিজের পিতা। কিন্তু জন্মদাতা পিতাই যখন কন্যাকে পরিত্যাগ করেন তখনকার চেয়ে অসহায় অবস্থা কোনো কন্যার হতে পারে না। এক পিতা তার মাত্র সাত বছর বয়সী মেয়ের হাতে ৮০০ টাকা ধরিয়ে দিয়ে চলে গেছেন। মেয়েটিকে বসিয়ে রেখে গিয়েছিলেন কক্সবাজারের এক রাস্তার পাশে। মেয়েটি সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করলেও পিতা আর ফেরেন নি। পরে পুলিশ মেয়েটিকে উদ্ধার করে।

Advertisements

শুক্রবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে কক্সবাজারের চকরিয়া পৌর শহরের কোরক বিদ্যাপীঠ এলাকা থেকে শিশুকে উদ্ধার করা হয়। পরে বিষয়টি নিয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান ফেসবুকে পোস্ট করলে তা ভাইরাল হয়। মেয়েটির নিজের নাম তছলিমা জান্নাত, পিতা-মো. ছলিম, মাতা-মৃত লায়লা বেগম ছাড়া আর কোন তথ্য দিতে পারছে না।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান বলেন, মেয়ে শিশুটিকে থানা হেফাজতে আনার পর আত্মীয়স্বজনের খোঁজ না পেয়ে নিয়ম অনুযায়ী কক্সবাজার শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে পাঠানো হয়েছে। তবে জন্মদাতা পিতা কিভাবে একজন অবুঝ শিশুকে রাস্তায় ফেলে চলে যেতে পারল তা খুবই অমানবিক। একজন পিতা কিভাবে এমন নিষ্ঠুর হয়। ওসি আরো বলেন, ওই শিশুর আত্মীয়স্বজনরা যাতে বিষয়টি জানতে পারে সেজন্য ফেসবুকে স্ট্যাটাস দেয়া হয়েছে। তার নিকটাত্মীয় কেউ থানায় এসে যোগাযোগ করলে প্রয়োজনীয় আইনগত সহায়তা দেয়া হবে।

Advertisements

Check Also

অভিজাত এলাকায় বিচরণ ডিজে নেহার, চলত উদ্যাম নৃত্য

ছবি: ভিডিও থেকে সংগৃহীত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে অতিরিক্ত মদপান করিয়ে ধর্ষণ ও হত্যার ঘটনায় …