Advertisements

সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালকের দুই মেয়ে নিহত

SAM সড়ক দুর্ঘটনায় বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালকের দুই মেয়ে নিহত

চট্টগ্রামের সীতাকুণ্ডের ফৌজদার বাংলাবাজার এলাকায় ত্রিমুখী সড়ক দুর্ঘটনায় দুই বোন নিহত ও একই পরিবারের আরও তিনজন আহত হয়েছে। নিহত দুই জন বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচাল সাইফুজ্জামান মুন্টুর মেয়ে। আজ শনিবার (২৮ ডিসেম্বর) সকাল ৯টার সময় চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লেইনে এ দুর্ঘটনা ঘটনা ঘটে। বারআউলিয়া পুলিশ ফাড়ি সূত্রে জানা যায়, আজ সকাল ৯টার সময় ঢাকামুখী লেইনে সকাল ৯টার সময় চট্টগ্রাম মুখী একটি লরি ঢাকা মুখী দুটি প্রাইভেটকারকে চাপা দিলে ঘটনাস্থলেই দুই বোন তাসরিন (১২) ও তাসপিয়া (১৪) নিহত হয়। আহত হয়েছে পরিবারের আরও তিনজন।

Advertisements

আহত তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান মিন্টু, স্ত্রী কনিকা আক্তার ও ১০ বছর বয়সের শিশু পুত্র মন্টি। তারা সবাই পরিবার নিয়ে বান্দরবান বেড়ানো শেষে ঢাকা ফিরছিলেন। পুলিশ ঘাতক লরি ও ড্রাইভারকে আটক করেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাড়ির এস আই আলাউদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আজ সকালে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের দুইবোন নিহত হয়েছে ও আরও তিনজন আহত হয়েছে। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর।

Advertisements

Check Also

অভিজাত এলাকায় বিচরণ ডিজে নেহার, চলত উদ্যাম নৃত্য

ছবি: ভিডিও থেকে সংগৃহীত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে অতিরিক্ত মদপান করিয়ে ধর্ষণ ও হত্যার ঘটনায় …