Advertisements

২৫ বছরের যুবকের প্রেমে ৬১ বছরের ম্যাডোনা!

madona-1912310811 ২৫ বছরের যুবকের প্রেমে ৬১ বছরের ম্যাডোনা!

মার্কিন পপ সম্রাজ্ঞী ম্যাডোনা লুইজ জীবনের ৩৫ বছরই কাটিয়েছেন সংগীত জগতে। বয়সের কোটায় ষাটের ঊর্ধ্বে পৌঁছলেও তরুণীই রয়ে গেছেন এই গায়িকা। রূপবতী এই পপ গায়িকা এবার ২৫ বছরের যুককের সঙ্গে অসম প্রেমে জড়িয়েছেন। জানা গেছে, ম্যাডোনার সঙ্গে সম্পর্কে জড়ানো ওই যুবকের নাম আহমালিক ইউলিয়ামস।

ইউলিয়ামসের বাবা ড্রিউকে ইতিমধ্যেই নাকি ম্যাডোনা জানিয়েছেন, তার ছেলের প্রতি ভালবাসার কথা। সিনিয়র ইউলিয়ামস এবং তার স্ত্রীকে নৈশভোজে আমন্ত্রণ জানিয়ে, তাদের ছেলের প্রতি ভালোবাসার কথা জানান ম্যাডোনা।

Advertisements

ড্রিউ জানিয়েছেন, ম্যাডোনা তার চেয়ে যেমন বয়সে বড়, তেমনি তার স্ত্রীও বয়সে ছোট ম্যাডোনার চেয়ে। যদিও সিনিয়র ইউলিয়ামস এবং তার স্ত্রীর কোনো আপত্তি নেই এই সম্পর্কে। তার ছেলের চেয়ে ম্যাডোনা ৩৬ বছরের বড় হলেও, মার্কিন পপ তারকার সঙ্গে ছেলের সম্পর্কে উইলিয়ামসরা বেশ খুশি বলেই জানান।

জানা যাচ্ছে, ২০২০ সালে লন্ডন এবং ফ্রান্সে ম্যাডোনার যে শোগুলো রয়েছে সেখানেও তার ভালোবাসার মানুষের বাবা, মাকে আমন্ত্রণ জানিয়েছেন।

গানের পাশাপাশি নৃত্যশিল্পী, অভিনয় শিল্পী ও ছবি নির্মাতা হিসেবেও তার খ্যাতি রয়েছে এই গায়িকা। বেস্ট-সেলিং নারী রেকর্ডিং শিল্পী হিসেবে গিনেস বুকে তার নাম রয়েছে ম্যাডোনার। তার গাওয়া ৪৬টি সিঙ্গেল গান ইউকে চার্টের সেরা পাঁচে স্থান পেয়েছে। ম্যাডোনার সবচেয়ে জনপ্রিয় গানগুলোর মধ্যে রয়েছে- লাইক আ ভার্জিন, হাঙ আপ, হলিডে, লা ইসলা বোনিতা, লাইক আ প্রেয়ার।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …