অপু-বুবলীর পথেই হাঁটছেন জাহারা মিতু!

ঢালিউড সুপারস্টার শাকিব খান গত এক দশকের বেশি সময় ধরে ঢাকাই ছবিতে রাজত্ব করছেন। অভিনয় দিয়ে তিনি নিজেকে নিয়ে গেছেন জনপ্রিয়তার শীর্ষে। শুধু নায়ক হিসেবেই নয়, তিনি নিজেকে একজন সিনেমা প্রযোজক হিসেবেও উপস্থাপন করেছেন এবং সফল হয়েছেন।

চলচ্চিত্র ক্যারিয়ারে অনেক নায়িকার সঙ্গেই জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব খান। তবে তার ক্যারিয়ারের সর্বাধিক ছবই ছিলো নায়িকা অপু বিশ্বাসের সঙ্গে। মিডিয়া পাড়ায় গুঞ্জন আছে এক সময় নাকি অপুকে নায়িকা হিসেবে না নিলে কাজ করতে চাইতেন না এই নায়ক। যাই হউক তখন থেকেই শোনা যেতো শাকিব-অপুর প্রেমের কথা। তবে সে সময় তাদের কেউই বিষয়টি নিয়ে মুখ খুলেনি। তবে দিনের শেষে বের হয়ে আসলো থলের বিড়াল। শাকিব খান যখন পর পর বেশ কয়েকটি ছবিতে নায়িকা বুবলীকে নিয়ে কাজ শুরু করেন এবং তাদের মাঝের প্রেমের সম্পর্ক আছে জানতে পারেন তখন মিডিয়ার সামনে বাচ্চাকে নিয়ে হাজির হন অপু। আর এরপর থেকেই শাকিবের সাথে তার সম্পর্কের টানাপোড়ন শুরু। তার শেষ হয় বিবাহ বিচ্ছেদের মাধ্যমে।

এবার আসা যাক নায়িকা শবনম বুবলীর প্রসঙ্গে। সংবাদ পাঠিকা থেকে শাকিব খানের হাত ধরেই চলচ্চিত্রে পথ চলা শুরু তার। এরপর একে একে বেশ অনেকগুলো ছবিতে শাকিব খানের সাথে জুটি বেঁধে অভিনয় করেছেন। আর তখন থেকেই তাদের মাঝে প্রেমের গুঞ্জন শুরু। তবে এখন পর্যন্ত তারা কেউই প্রেম নিয়ে মুখ খুলেননি। এদিকে শাকিব খানের সঙ্গে ছবি করা ছাড়া অন্য নায়কের সঙ্গে কেন কাজ করেন না বুবলী? এই কথা নিয়ে বেশ জল ঘোলা হয়েছে। অবশেষে সম্প্রতি নায়ক নিরবের সঙ্গে জুটি বেঁধে এই প্রথম শাকিব খানের বাইরে অন্য কোন নায়কে নিয়ে বুবলী ছবি করছেন। তবে সম্প্রতি বুবলীকে নিয়েও উঠেছে নতুন গুঞ্জন।

চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন উঠেছে বুবলী নাকি অন্তঃসত্ত্বা। তবে এই গুঞ্জনের সত্যতা হয়তো সময় হলেই মিলবে গত কয়েকদিন আগে বুবলী বিএফডিসিতে শুটিং করছেন কড়া নিরাপত্তায়। প্রশ্ন উঠেছে- হঠাৎ করে কেন এই নিরাপত্তা? কেনোই বা বুবলী নিজেকে লুকিয়ে রাখেন? এমন প্রশ্ন চলচ্চিত্র নির্মাতা থেকে শুরু করে শুটিং বয়দের মনেও উঁকি দিয়েছে।

বুবলীর পর সম্প্রতি নতুন নায়িকা জাহারা মিতুকে নিয়ে কাজ শুরু করেছেন শাকিব খান।‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ সুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন ফাতেমা তুজ জাহারা মিতু। এ প্রতিযোগিতা তাকে সবার কাছে পরিচিত করে। পরে বেশকিছু নাটকে ও মিউজিক ভিডিওতে অভিনয় করেন তিনি।

বদিউল আলম খোকন পরিচালিত ‘আগুন’ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করবেন তিনি। তবে সেই সিনেমা শেষ হওয়ার আগে আরও একটি নতুন ছবিতে জুটি বাঁধতে চলেছেন শাকিব-মিতু। ছবিটি পরিচালনা করবেন ওয়াজেদ আলী সুমন। এমন খবরই উড়ে বেড়াচ্ছে ঢালিউডের আকাশে।

খোঁজ নিয়ে জানা গেছে, নাম ঠিক না হওয়া ছবিটিতে শিগগিরই চুক্তিবদ্ধ হবেন শাকিব খান। সবকিছু ঠিক থাকলে ‘আগুন’ সিনেমার পর এটি হবে শাকিব-মিতু জুটির দ্বিতীয় ইনিংস।

এদিকে বুবলীর পর মিতুকে নিয়ে পর পর সিনামে করা নিয়ে উঠছে নতুন আরো এক প্রশ্ন। অনেকেই মনে করছেন হয়তো বুবলীকে বাদ দিয়ে এবার মিতুতে মাতবেন শাকিব খান। তবে কি অপু-বুবলীর পথেই হাঁটছেন মিতু? এমন প্রশ্ন এখন অনেকের মনেই উঁকি দিচ্ছে।

Check Also

পুরুষের প্লাস্টিক সার্জারি নিয়ে কেন কোনও কথা হয় না?

বলিউডের অভিনেত্রীদের মধ্যে প্রথম ‘লিপ জব’ করানোর সাহস দেখিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তাই মিস ওয়ার্ল্ড জয়ী …