অভিনেত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার


ভারতীয় টিভি অভিনেত্রী সেজাল শর্মা। সম্প্রতি এই অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার মুম্বাইয়ের মিরা রোডে তার নিজ বাসা থেকে এই অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। টাইমস অব ইন্ডিয়া এই তথ্য জানিয়েছে।

পুলিশ জানিয়েছে, সেজালকে ভোর পাঁচটার দিকে তার শোবার ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। তিনি একটি সুইসাইড নোট লিখে গেছেন। এতে তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয় বলে জানিয়েছেন এই অভিনেত্রী। এ বিষয়ে তদন্ত করছে পুলিশ।

মিরা রোডের রয়্যাল নেস্টিং হাউসিং সোসাইটির দ্বিতীয় তলায় ভাড়া থাকতেন সেজাল। এই ঘটনায় মুম্বাইয়ের কাশিমিরা থানায় অপঘাতে মৃত্যু সংক্রান্ত একটি মামলা দায়ের হয়েছে। এ বিষয়ে তার দুই বন্ধুকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তাদের একজন এই অভিনেত্রীর ‍রুমমেট।

২৬ বছর বয়সি সেজাল স্টার প্লাসের দিল তো হ্যাপি হ্যায় জি সিরিয়ালে অভিনয় করেছেন। ধারাবাহিকটি ২০১৯ সালের জানুয়ারিতে শুরু হয়ে আগস্টেই হঠাৎ বন্ধ হয়ে যায়। এতে সিমি খোসলা নামের একটি পার্শ্ব চরিত্রে অভিনয় করেন তিনি।

সেজালের বাড়ি রাজস্থানে। ২০১৭ সালে অভিনয় ক্যারিয়ার গড়তে মুম্বাইয়ে আসেন। দিল তো হ্যাপি হ্যায় জি ছিল তার প্রথম সিরিয়াল। এছাড়া একাধিক বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি। এর মধ্যে ক্রিকেটার রোহিত শর্মা ও হার্দিক পান্ডিয়ার সঙ্গেও তার বিজ্ঞাপন রয়েছে। আজাদ পারিন্দে নামের একটি ওয়েব সিরিজেও দেখা গেছে তাকে।

Check Also

বিগ বসের শিরোপা জিতলেন সিদ্ধার্থ, রানারআপ অসীম

পর্দা নামল ভারতের তুমুল জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর এবারের আসরের। ত্রয়োদশ এই আসরে চ্যাম্পিয়ন …