‘আমার লক্ষ্মী সোনা, তার সাথে একদিন কথা না বলে কিভাবে থাকবো’

সম্প্রতি নিজের ফেসবুকে ছেলে আয়ানের একটি ছবি আপলোড করেন ক্রিকেটার রুবেল হোসেন। যেখানে দেখা যায় ভিডিও কলে রুবেল তার ছেলের সঙ্গে কিছু একটা বলতে চাইছেন। ওই স্টিল ছবির ক্যাপশনে আবার তিনি জুড়ে দিয়েছেন, ‘তার সাথে একদিন কথা না বলে কিভাবে থাকবো। সে যে আমার লক্ষ্মী সোনা আয়ান।’ এমন হাসি-খুশিতেই চলছে রুবেল-দোলার সংসার জীবন।

অনেকটা গোপনেই বিয়ে করেছিলেন রুবেল। এর পেছনে অবশ্য কারণও ছিল। তবে সব কারণকে চাপা দিয়ে ২০১৫ সালের অক্টোবরের দিকে বাগেরহাটের মেয়ে দোলাকে বিয়ে করেন জাতীয় দলের এই পেসার।

কয়েক দিন আগে বাবাও হয়েছেন রুবেল। ছেলের নাম রেখেছেন আয়ান। আপাতত তাকে নিয়েই যেন রুবেলের সব জল্পনা-কল্পনা।

এর আগে চিত্রনায়িকা ও মডেল নাজনীন আক্তার হ্যাপিকে নিয়ে ব্যক্তিজীবনে নানা ঝড় সামলাতে হয়েছে রুবেলকে। একটা সময় হ্যাপির মামলার জালেও পড়েন তিনি। এছাড়া মাঝে মধ্যে ওই নায়িকা হুমকি দেন, রুবেলকে বিয়ে করতে দেবেন না।

এমনকি বিয়ের পরও নানাভাবে নাকি হুমকি শুনতে হয় রুবেলকে। তবে গত কয়েক বছর সেই জ্বালাতন নেই। বেশ ভালোই চলছে রুবেল-দোলার সংসারজীবন। গত ২৪ অক্টোবর চতুর্থ বিবাহবার্ষিকীও পালন করেন ধুমধাম করে।

উল্লেখ্য, গত কয়েক মাস ধরে ২২ গজে নেই রুবেল হোসেন। জাতীয় দলের জার্সিতে সর্বশেষ ম্যাচ খেলেন এ বছরের জুলাইয়ে কলম্বোতে।

এরপর অবশ্য দেশের হয়ে না নামলেও ছিলেন ঘরোয়া লিগে। এনসিএলে খুলনা বিভাগের হয়ে পারফর্ম করেন। বল হাতে দেখান চমক। সেক্ষেত্রে রুবেলভক্তরাও তাকে আবার জাতীয় দলের জার্সিতে দেখার অপেক্ষায় থাকতে পারেন।

Check Also

কক্সবাজারে ক্রিকেটার বিজয়, ‘অভিমান’ করে বন্ধুদের নিয়ে স্ত্রীর বার্থডে পার্টি

শনিবার রাত ১২টায় নিজের জন্মদিনের কেক কাটেন ফারিয়া। যেখানে অন্যান্য বন্ধু-বান্ধব থাকলেও দেখা যায়নি ক্রিকেটার …