কে এই পাহাড়ি কন্যা?

পরনে ঐতিহ্যবাহী পোশাক, পিঠে ঝুড়ি, মাথায় স্কার্ফ, মুখে মিষ্টি হাসি- এমন রূপে চায়ের কুঁড়ি তুলছেন একজন পাহাড়ি কন্যা। সম্প্রতি এরকম একটি ছবি চলচ্চিত্রের বিভিন্ন গ্রুপে ভাইরাল হয়। কে এই পাহাড়ি কন্যা? একটু ভালোভাবেই খেয়াল করলেই বোঝা যাচ্ছে তিনি পাহাড়ি কন্যা নয়, ঢালিউড কুইন অপু বিশ্বাস।

ছবিটি অপু নিজেই প্রকাশ করেন। ছবিটি পোস্ট করার পর অনেকে প্রশ্ন তুলেছেন, তবে কি নতুন সিনেমায় অভিনয় করছেন অপু? এমন প্রশ্নে অপু বিশ্বাস বলেন, কয়েকদিন আগে দার্জিলিং বেড়াতে গিয়েছিলাম। সেখানকার মনোরম পরিবেশে বেশ কিছু ছবিও তোলা হয়। তার একটি ফেসবুকে শেয়ার করি। সেখান থেকে আসার সময় অনেক চা নিয়ে এসেছি।

চলতি মাসের ১৭ জানুয়ারি ভারতের পশ্চিমবঙ্গের মেদেনীপুরে একটি শো করেন অপু বিশ্বাস। শো‘তে তার সঙ্গে ছিলেন কলকাতার নায়ক ওম। জানা গেছে, ৩১ জানুয়ারি ফের কলকাতার নন্দীগ্রামে আরো একটি শো’য়ে অংশ নেবেন অপু।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে অপু বিশ্বাস অভিনীত ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’। ছবিটি সম্প্রতি সেন্সর ছাড়পত্র পেয়েছে। দেবাশীস বিশ্বাস পরিচালিত ছবিটি নির্মিত হয়েছে কমেডি ধাঁচের গল্পে। ছবিতে তার বিপারীতে আছেন বাপ্পী চৌধুরী।

এছাড়া কলকাতায় ‘শটকার্ট’ নামের সিনেমার শুটিং শেষ করেছেন অপু। সিনেমার গল্প ও চিত্রনাট্য লিখেছেন সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী। সুবীর মণ্ডল পরিচালিত ছবিটিতে অপুর বিপরীতে অভিনয় করেছেন পরমব্রত চ্যাটার্জি।

Check Also

বিগ বসের শিরোপা জিতলেন সিদ্ধার্থ, রানারআপ অসীম

পর্দা নামল ভারতের তুমুল জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর এবারের আসরের। ত্রয়োদশ এই আসরে চ্যাম্পিয়ন …