খোলামেলা পোশাকে বয়স লুকোতে পারবেন না, মালাইকাকে কটাক্ষ

অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়ে মাঝে মধ্য়েই সমালোচনার মুখে পড়তে হয় বলিউড তারকা মালাইকা আরোরাকে। এবারও তেমন ঘটনাই ঘটলো। সম্প্রতি নিজের সোশ্যাল হ্য়ান্ডেলে একটি ছবি শেয়ার করেন মালাইকা। যেখানে সাদা রঙের পোশাকের সঙ্গে একেবারে অন্যরকম সাজে দেখা মেলে তার। মালাইকার ওই ছবি দেখার পরপরই নেটিজেনদের একাংশের কটূ আক্রমণের মুখে পড়তে হয় অভিনেত্রীকে।

কেউ বলতে শুরু করেন, মালাইকা যতই নিজেকে কম বয়সী প্রমাণের চেষ্টা করুন না কেন, তার বয়স হয়েছে, এটা প্রকাশ্যে চলেই এসেছে। কেউ বলতে শুরু করেন, অর্জুনের সঙ্গে কোনওভাবেই তিনি মানানসই নন। কেউ কেউ আবার বলতে শুরু করেন, আর কয়েক বছর পর অর্জুন বুঝতে পারবেন, মালাইকার সঙ্গে তাঁর সম্পর্ক কোনওভাবেই উপযুক্ত নয়।

কেউ কেউ আবার বলতে শুরু করেন, পরিবেশকে কেউ নতুন করে চ্যালেঞ্জ করতে পারেন না। ফলে মালাইকা যতই নিজেকে কম বয়সী প্রমাণ করার চেষ্টা করন না কেন, তিনি কখনওই সফল হবেন না বলেও মন্তব্য করতে শুরু করেন অনেকে। কেউ বলতে শুরু করেন, এই ধরণের অশ্লীল ছবি পোস্ট করে বয়স কখনও কমানো যায় না। অর্জুন যখন সত্যিটা বুঝতে পারবেন, তখন তিনি মালাইকার কাছ থেকে অনেক দূরে চলে যাবেন বলেও অভিনেত্রীকে আক্রমণ করতে শুরু করেন অনেকে।

Check Also

বিগ বসের শিরোপা জিতলেন সিদ্ধার্থ, রানারআপ অসীম

পর্দা নামল ভারতের তুমুল জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর এবারের আসরের। ত্রয়োদশ এই আসরে চ্যাম্পিয়ন …