গাইলেন তাহসান, নাচলো মেয়ে

কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে গেল ৬ ডিসেম্বর বিয়ের বন্ধনে আবদ্ধ হন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। বিয়ের অনুষ্ঠানে মিথিলা-তাহসানের মেয়ে আইরাকেও দেখা গিয়েছে। এরপরে থেকেই বাবা তাহসানের কাছে রয়েছেন আইরা।

সব কিছুতেই যেন বাবা-মায়ের মতোই চৌকস সাড়ে ৫ বছর বয়সী এই মেয়ে। হয়ে উঠেছেন বেশ দুরন্ত। সম্প্রতি বাবা তাহসানের সঙ্গে ঘুরতে গিয়েছিল মেয়ে আইরা। বাবা-মেয়ে দুজনে মিলে বেশ মজা করেছেন।

মেয়ে সুযোগ পেয়েই তার দুরন্তপনা দেখিয়েছে। ফাঁকা উন্মুক্ত মঞ্চ পেয়ে নাচ শুরু করে দেয় আইরা। কিন্তু বাবা একজন সঙ্গীতশিল্পী। মেয়ের নাচের সঙ্গে গান না থাকলে কী হয়? তাই তাহসান গাইতে শুরু করলেন আর মেয়ে আইরা অনবদ্য নেচে গেল।

তাহসান সামাজিক যোগাযোগ মাধ্যমে স্থির ছবির পাশপাশি একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে বাবা-মেয়ের গান নাচ উঠে এসেছে।

তাহসান সোশ্যাল মিডিয়া ফেসবুকে এ বিষয়ে লিখেছেন, আমরা আশা ও বাস্তবতা নিয়ে কথা বলেছি, আমি গেয়েছি তুমি নেচেছ। আমরা জীবনে ঢেঁকিকলের মতো যে উত্থান পতন ঘটে সেসব নিয়ে কথা বলেছি। আমি হেসেছি এবং তুমি চুমু দিয়েছ। ভালোবাসা সবসময় এমনই চারিদিক আবরণ দিয়ে ঘিরে রাখে।

তাহসান ও মিথিলা ২০০৬ সালে ৭ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০১৩ সালের ৩০ এপ্রিল আইরা তাহরিম খানের জন্ম হয়। ২০১৭ সালের মাঝামাঝি সময় তাহসান মিথিলার বিচ্ছেদ ঘটে।

Check Also

শাকিবকে ঘিরে গুঞ্জন, পজিটিভ মনে করছেন বুবলী

ঢালিউড কিং শাকিব খানের সঙ্গে জড়িয়ে চিত্রনায়িকা শবনম বুবলীর নতুন গুঞ্জনে মাতোয়ারা সিনেমহল। বুবলীর হঠাৎই …