গোসলের পোশাকে অন্তরঙ্গ নিক-প্রিয়াঙ্কা, ভিডিও ভাইরাল

নিক-প্রিয়াঙ্কা জুটির অন্তরঙ্গ ছবি এর আগেও প্রকাশিত হয়েছে। কিন্তু তা নিয়ে চাঞ্চল্য সৃষ্টি হয়নি। কারণ সেসব ছিল মধুচন্দ্রিমা কিংবা উন্মুক্ত জায়গায় তোলা ছবি। কিন্তু এবারেরটি ব্যক্তিগত ছবি।২০১৮ সালের ডিসেম্বর মাসে নিক জোনাসের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। নিকের সঙ্গে তার রসায়ন নিয়ে কখনওই রাখঢাক করেননি নায়িকা। বরং সোশ্যাল মিডিয়ায় বরাবরই নিক-প্রিয়াঙ্কা মাঝেমধ্যেই শেয়ার করেন তাঁদের অন্তরঙ্গ ছবি, যা ভাইরাল হতে বিশেষ সময় নেয় না।

ভারতীয় সময় শুক্রবার (২৪ জানুয়ারি)ভোর রাতে তেমনই একটি ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করলেন নিক জোনাস।

না কোনও রিহার্স করা ফটো শ্যুটের অংশ নয়। এই ছবি একেবারেই স্বতঃস্ফূর্ত, যেখানে দেখা যাচ্ছে মেঝেতে শুয়ে থাকা নিক জোনাসের উপর পড়ে গিয়েছেন প্রিয়াঙ্কা। এবং সেই মুহূর্তেই হাসিতে ফেটে পড়েছেন স্বামী-স্ত্রী।

জোনাস ব্রাদার্স-এর নতুন অ্যালবামে যেখানে নিক-প্রিয়াঙ্কার রসায়ন সবার নজর কেড়েছে, তা পিগির উন্নতিতে আরও একটি নতুন পালক যোগ করল বলে মনে করছেন ভক্তরা।

জোনাস ব্রাদার্স-এর এই নতুন ভিডিও-তে স্নানের পোশাকে দেখা যাচ্ছে নিক জোনাসকে। মার্কিন পপ তারকা স্বামীর সঙ্গে পাল্লা দিয়ে উষ্ণ অবতারে দেখা দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়াও। দুজনের উষ্ণতা যখন প্রকাশ্যে আসে, তা দেখে প্রিয়াঙ্কা এবং নিকের ভক্তরা বেশ উচ্ছ্বসিত হয়ে পড়েন।

প্রসঙ্গত, ‘হোয়াট অ্যা ম্যান গট্টা ডু’ মিউজিক ভিডিও শ্যুটের সময়ে এই বিশেষ মুহূর্তে ধরা পড়ে ক্যামেরায়। ছবিটির ক্যাপশনে নিক জুড়ে দিয়েছেন, ‘আমার সবচেয়ে প্রিয় হাসি।’ ইতোমধ্যে সেই ছবিতে লাইকের সংখ্য়া ছাড়িয়েছে ১৭ লাখ!

Check Also

এবার আইনি মামলায় ‘বড়লোকের বেটি লো’ গান

বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোর ট্রেন্ডিং টপিক ‘বড়লোকের বেটি লো লম্বা লম্বা চুল, এমন মাথায় বেন্ধে দেব …