Advertisements

ঘর ভাঙছে মাহিয়া মাহির

image-201975 ঘর ভাঙছে মাহিয়া মাহির

তারকাদের প্রেম, বিয়ে, বিচ্ছেদ নিয়ে শোবিজ অঙ্গনে প্রায়ই গুঞ্জন রটে থাকে। কখনো সেই গুঞ্জন সত্যি হয়ে বেরিয়ে আসে সবার সামনে, আবার কখনো তা গুঞ্জন হিসেবেই থেকে যায়।

মিডিয়া পাড়ায় অনেকদিন ধরেই শোনা যাচ্ছে, ভালো নেই চিত্রনায়িকা মাহিয়া মাহি। সংসার জীবনের ইতি টানার পথেই হাঁটছেন অগ্নি’খ্যাত এই নায়িকা। বিষয়টি নিশ্চিত করেছেন মাহির একাধিক ঘনিষ্টসূত্র।

জানা গেছে, বেশ কয়েক মাস ধরে স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে তার বনিবনা হচ্ছে না। থাকছেন আলাদাও। এমনকি সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতেও মাহির পোস্ট করা ছবিতে দেখা যায় না অপুকে। যদিও এ বিষয়ে মাস কয়েক আগে মুখ খুলেছিলেন মাহিয়া মাহি।

ওই সময় মাহি বলেছিলেন, ‘ব্যক্তিগত অভিমানের কারণে আপাতত অপুর সঙ্গে ছবি প্রকাশ করছেন না তিনি।’ তাও গত বছরের শুরুর কথা। এর মধ্যেও তাদের ‘ব্যক্তিগত অভিমান’ ভাঙেনি, এমনটাই বলছে ফেসবুক ও ইনস্টাগ্রাম। এখনও মাহি-অপু কেউই ফেসবুক কিংবা ইনস্টাগ্রামে একসঙ্গে কোনো ছবি প্রকাশ করেনি।

ঘনিষ্টসূত্র থেকে আরও জানা যায়, মাহি এখন তার ফ্যাশন হাউজ ‘ভারা’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আর অপু ব্যস্ত আছেন তার সিলেটের ব্যবসা নিয়ে।

এদিকে, বছরের প্রথমদিন মাহির ফেসবুক পোস্ট ‘গুঞ্জনের আগুনে’ নতুন করে ঘি ঢালে। মাহি তার ফেসবুকে পোস্টে লিখেছেন- ‘১৯৯৩-২০১৯ পর্যন্ত আমার প্রথম realisation। আমার জীবনে এখনো কোনো প্রথম ভালোবাসা/ সত্যিকারের ভালোবাসা আসেনি।’ আর নতুন বছর মাহি উদযাপন করেছেন তার বন্ধুদের সঙ্গে। সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে সেই ছবিই প্রকাশ করেছেন তিনি। সেখানেও দেখা যায়নি অপুকে।

Advertisements

এছাড়াও জানা যায়, শোবিজ অঙ্গনের কোনো অনুষ্ঠান কিংবা শুটিং সেটে অপুকে এখন আর দেখা যায় না। সর্বশেষ মোস্তাফিজুর রহমান মানিকের ‘আনন্দ অশ্রু’র শুটিংয়েও আসেননি অপু। কিন্তু একটা সময় মাহির প্রায় সব ছবির শুটিংয়ে অপুকে দেখা গেছে।

তাহলে কী সত্যি মাহি-অপু আলাদা পথে হাঁটছেন? বিষয়টি জানতে একাধিকবার মাহিকে ফোন করা হলেও তাকে পাওয়া যায়নি। তবে এ বিষয়ে কথা বলেছেন অপু। তিনি বলেন, ‘আসলে এমন কিছুই না। গত পরশুদিন আমি ঢাকা থেকে সিলেটে এসেছি। আর এসব যা হচ্ছে, তা শুধুই গুঞ্জন। এর বাইরে আর কিছুই না।’

তিনি আরও বলেন, ‘একটা সংসারে চলতে গেলে স্বাভাবিক কিছু সমস্যা হতেই পারে। আর আমি হলাম মিডিয়ার বাইরের মানুষ, মাহি মিডিয়ার। ফলে আমাদের মধ্যে বনিবনা নিয়ে একটু ঝামেলা হতেই পারে। এর বাইরে আর কিছুই না।’

এদিকে, আগামী পরশু কিশোরগঞ্জে শুরু হচ্ছে ‘আনন্দ অশ্রু’র শেষ অংশের শুটিং। ছবির শুটিংয়ে অংশ নিতে আগামীকাল শুক্রবার কিশোরগঞ্জ রওনা হবে মাহিয়া মাহি, সাইমন সাদিক, আলীরাজসহ অনেকে। এমনটাই জানিয়েছেন ছবির নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। এখন দেখার পালা, শুটিং সেটে অপুকে দেখা যায় কি না।

উল্লেখ্য, ২০১৬ সালের ২৪ মে চিত্রনায়িকা মাহিয়া মাহি ও মাহমুদ পারভেজ অপুর বিয়ে সম্পন্ন হয়। দুজনের মধ্যে পূর্ব পরিচয় থাকলেও উভয় পরিবারের সম্মতিতেই বিয়ে করেন মাহি-অপু। এর আগে, ওই বছর ১২ মে গোপনে মাহি ও অপুর বাগদান হয়।

Source: protidinersangbad[.]com

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …