Advertisements

চুমু দিতে গিয়ে চড়-লাথি খেলেন কলকাতার নায়ক! (ভিডিওসহ)

oindrila-slap-pic-1 চুমু দিতে গিয়ে চড়-লাথি খেলেন কলকাতার নায়ক! (ভিডিওসহ)

এসেছে নতুন বছর। বিনোদন জগতের তারকারা নতুন বছরের ছবি-ভিডিও ভাগ করে নিচ্ছেন সবার সঙ্গে। আর তা ইন্টারনেটের কল্যাণে চলে যাচ্ছে ভক্ত-অনুরাগীর কাছে। ভিডিও শেয়ার করেছেন কলকাতার বাংলা ছবির জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরাও। তবে তা দেখে প্রথমে ভিমড়ি খেলেও পরে হাস্যরসে মেতেছেন নেটিজেনরা।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, বান্ধবী, কলকাতার বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলার সঙ্গে প্রায়ই ঘুরে বেড়াতে দেখা যায় অঙ্কুশকে। দুজনে মিলে মনের মতো করে সময় কাটাতে দেখা যায় তাঁদের। আর সেই ঐন্দ্রিলাকে চুমু দিতে উদ্যত হয়েছিলেন অঙ্কুশ। কিন্তু নেটিজেনরা দেখতে পেল, অঙ্কুশকে থাপ্পড় দিলেন ঐন্দ্রিলা। এতে ক্ষান্ত হননি তিনি। অঙ্কুশের পশ্চাৎদেশে লাথি মেরে বসেন ঐন্দ্রিলা। লাথি খেয়ে মাটিতে চিৎপটাং হয়ে পড়ে থাকা অঙ্কুশের দিকে অবশ্য ফিরেও তাকাননি ঐন্দ্রিলা। তিনি ব্যস্ত ছিলেন সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানাতে।

Advertisements

ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করে অঙ্কুশ লেখেন, ‘২০২০ ভালোভাবে কাটান।’ নারীকে উত্ত্যক্ত করা ব্যক্তির পরিণতি কেমন হতে পারে, সে বার্তাই মজার ছলে করা ওই ভিডিওতে দিতে চেয়েছেন দুজনে। এরই মধ্যে অন্তর্জালে দারুণ সাড়া ফেলেছে ভিডিওটি। ৭০ হাজারেরও বেশিবার দেখা হয়েছে এটি।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …