Advertisements

নতুন বছরে বিয়ে করবেন বুবলী?

bubly নতুন বছরে বিয়ে করবেন বুবলী?

তারকাদের প্রেম-বিচ্ছেদ নিয়ে ভক্ত-অনুরাগীদের আগ্রহের কমতি নেই। হাত মেলালেই প্রেমের দর্শন পান তাঁরা। সুপারস্টার শাকিব খানের সঙ্গে চিত্রনায়িকা শবনম বুবলীর প্রেমের গুঞ্জন উঠলেও সেটি ধোপে টেকেনি। এসেছে নতুন বছর। সানন্দেই ২০২০-কে বরণ করেছেন তারকারা। নতুন বছরে কি বিয়ে করবেন বুবলী? এমন প্রশ্নই রাখা হয়েছিল নায়িকার কাছে। মিলেছে উত্তরও।

ঢালিউডের জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। এ পর্যন্ত বারোটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। এর মধ্যে মুক্তি পেয়েছে নয়টি চলচ্চিত্র। প্রায় সবগুলো ছবিই দর্শকপ্রিয়তা পেয়েছে। নতুন বছরে মুক্তির অপেক্ষায় আছে তিনটি চলচ্চিত্র। নতুন বছরে দর্শকের আরো বেশি ভালোবাসা প্রত্যাশা করেন বুবলী। নায়িকা জানান, দর্শকের ভালোবাসাই তাঁর অনুপ্রেরণা।

ব্যক্তিজীবনে ৩১ বছরের বুবলী এখনও একা। অর্থাৎ আজও মেলেনি প্রকাশ্য প্রেমের সন্ধান। মা-বাবা, ভাইবোন নিয়েই বুবলীর পরিবার। তবে সংসারজীবনে যে প্রবেশ করবেন, সেটা নিশ্চিত করেছেন এ তারকা। আজ বুধবার (১ জানুয়ারি) দুপুরে বিয়ে প্রসঙ্গে মুখ খোলেন বুবলী।

এনটিভি অনলাইনকে বুবলী বলেন, ‘আসলে একটা বয়সে এসে নিজের পরিবার বলতে স্বামী-স্ত্রী, সন্তান ইত্যাদি বোঝায়। তবে আমার কাছে বর্তমানে পরিবার মানে মা-বাবা, ভাইবোন আর চলচ্চিত্র। বিয়ে নিয়ে এখনও ভাবিনি। নতুন বছরটি আমি কাজ নিয়েই ভাবতে চাই। যখন বিয়ে করব, তখন সবাইকে জানিয়েই করব।’

নতুন বছরে নতুন ছবি উপহার দেবেন জানিয়ে বুবলী বলেন, ‘গত বছর আমার যে ছবি মুক্তি পেয়েছে, তাতে আমি সবার অনেক ভালোবাসা পেয়েছি। গত বছর আরো কয়েকটি ভালো ছবিতে কাজ করেছি, যা চলতি বছরে মুক্তি পাবে। আশা করি, এই ছবিগুলো মুক্তি পেলে সবার আরো বেশি ভালবাসা পাব।’

Advertisements

শাকিব খানের বাইরেও আরো নায়কের সঙ্গে কাজ করবেন জানিয়ে বুবলী বলেন, ‘আমি আসলে ভালো মানের ছবিতে কাজ করতে চাই। চাই সুন্দর-পরিপাটি গল্প, গোছানো প্রজেক্ট; যা দর্শক পছন্দ করবেন। আমি শুরু থেকেই সবার সঙ্গে কাজ করার কথা বলেছি। প্রজেক্ট পছন্দ না হওয়ার কারণে করা হয়নি। শাকিব খানের পর নিরবের সঙ্গে কাজ করছি। আরো কিছু প্রজেক্ট নিয়ে কথা চলছে। আশা করি, নতুন বছরে নতুন খবর দেব সবাইকে।’

সবার কাছে দোয়া চেয়ে বুবলী বলেন, ‘সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। আপনাদের ভালোবাসায় আমি নতুন নতুন কাজ করছি। কাজ করার অনুপ্রেরণা পাচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন, আমার পরিবারের জন্য দোয়া করবেন। আমরা যেন সুস্থ-সুন্দর জীবন কাটাতে পারি।’

শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন শবনম বুবলী। এরই মধ্যে তাঁরা জুটি বেঁধেছেন নয়টি চলচ্চিত্রে। গণমাধ্যমে বুবলীকে বলা হতো ‘শাকিব খানের নায়িকা’। তবে সেই ‘ট্যাগ’ এখন আর নেই।

বেসরকারি টেলিভিশনের সংবাদ পাঠিকা থেকে ২০১৬ সালে চলচ্চিত্র শুরু করেন শবনম বুবলী। শাকিব খানের নায়িকা হয়ে ‘বসগিরি’, ‘শ্যুটার’, ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’, ‘সুপার হিরো’, ‘ক্যাপ্টেন খান’, ‘পাসওয়ার্ড’, ‘মনের মতো মানুষ পাইলাম না’—এই নয়টি চলচ্চিত্রে কাজ করেন। মুক্তির অপেক্ষায় আছে শাহীন সুমন পরিচালিত ‘একটু প্রেম দরকার’ ও কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’।

গত বছরের ২৪ নভেম্বর ঢাকায় শুরু হয় ‘ক্যাসিনো’ ছবির শুটিং। এই ছবির মধ্যে দিয়ে শাকিব খানের বাইরে নিরবের সঙ্গে জুটি বাঁধেন বুবলী। ছবিটি পরিচালনা করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসির।

সিমপ্লেক্স ইন্টারন্যাশনাল প্রযোজিত প্রথম ছবি ‘ক্যাসিনো’। নিরব-বুবলী ছাড়াও ছবিতে অভিনয় করছেন খলনায়ক তাসকিন আহমেদ। ছবির পরিচালক সৈকত নাসির ‘দেশা : দ্য লিডার’-এর জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …