নায়ক অনন্ত জলিল এখন ভ্লগার!

অনন্ত জলিলের নতুন ছবি ‘দিন: দ্য ডে’-এর শুটিং যখন বাংলাদেশে শুরু হয়েছিল তা দেখতে সাংবাদিকদের পাশাপাশি ইউটিউবারদের আমন্ত্রণ জানান তিনি। এমন আমন্ত্রণপত্র মিডিয়ার জন্য বেশ নতুনই ছিল।

তখন থেকেই স্পষ্ট হলো, গণমাধ্যমের পাশাপাশি ইউটিউবের প্রতিও এই নায়কের ঝোঁক রয়েছে। এবার সেটি যেন আরও বিস্তৃতভাবে ধরা দিচ্ছে। কারণ, নিজেই এবার ভ্লগিংয়ে নেমেছেন।

চলতি সপ্তাহে অনন্ত ও বর্ষা অবস্থান করছেন দুবাইতে। সেখানে বিখ্যাত মিরাকল গার্ডেনে গিয়েছিলেন এই নায়ক। বিশ্বের বৃহত্তম এই ফুলের বাগানে গিয়ে ভিডিও তৈরি করেছেন অনন্ত। ভ্লগিং স্টাইলে ভিডিওর সঙ্গে ধারাবর্ণনাও দিয়েছেন।

যার দুটি ভিডিও তিনি তার ফেসবুকে পেজে প্রকাশ করেছেন।  ভিডিও দুটির শুরুতেই তিনি বলেন, ‌‘এটা আসলেই মিরাকল গার্ডেন!’
সঙ্গে টিপসও দিয়েছেন, ‘যারা বাইরে ঘোরাফেরা করেন, তারা দুবাইয়ে আসতে পারেন। আমরা তো সাধারণত সিঙ্গাপুর, ব্যাংককে যাই। সেই তুলনায় এটা খুব একটা কস্টলি না। প্লেনের ভাড়া ও থাকার খরচ। ফাইভ স্টার ছাড়া অন্য হোটেলগুলো রিজনেবল।’

এদিকে অনন্ত জলিল এখন ব্যস্ত আছেন তার নতুন ছবি ‘দিন: দ্য ডে’ নিয়ে। ইরানের সঙ্গে এটি যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে। পরিচালক হিসেবে আছেন মুর্তজা অতাশ জমজম। এটির কাজ একেবারে শেষ পর্যায়ে আছে।

ইরান, আফগানিস্তান ও বাংলাদেশে এই ছবির শুটিং হয়েছে। ছবিতে আরও অভিনয় করেছেন অনন্তর স্ত্রী নায়িকা বর্ষা, বন্ধু সুমন ফারুক ও মিশা সওদাগর। এছাড়াও ইরান-লেবাননসহ বেশ কয়েকটি দেশের প্রথম কাতারের তারকারা এতে যুক্ত আছেন।

Check Also

কেমন আছেন জিতের প্রথম নায়িকা

টলিউডে এক ঝলকা টাটকা বাতাস এসেছিল ‘হঠাৎ বৃষ্টি’ ছবির হাত ধরে। ২০০২ সালে বাসু ভট্টাচার্যের …