নায়িকা এখন ডাক্তার, করবেন বিনামূল্যে চিকিৎসা

চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি পড়াশোনায়ও সমান মনোযোগী চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। ভালো ছাত্রী হিসেবে সুনামও ছিল ডেন্টাল কলেজে। গতকাল বৃহস্পতিবার তাঁর বিডিএস পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। এতে উত্তীর্ণ হয়েছেন তিনি।

পড়াশোনার পাশাপাশি ব্যবসায়ও হাতেখড়ি হয়েছে মিষ্টির। এরই মধ্যে তিনি ‘জান্নাত এক্সপ্রেস’ নামে একটি ফ্যাশন হাউস ও ‘সিনে ক্যাফে’ নামে একটি রেস্তোরাঁ চালু করেছেন। পাশাপাশি ডেন্টাল হাসপাতাল করার ইচ্ছে রয়েছে তাঁর। চলচ্চিত্রশিল্পী ও কলাকুশলীদের সেখান থেকে বিনামূল্যে চিকিৎসা দেওয়া হবে বলে জানান এই নায়িকা।

মিষ্টি জান্নাত এনটিভি অনলাইনকে বলেন, ‘গতকাল ফলাফল পেয়েছি। আলহামদুলিল্লাহ! ভালোভাবেই পাস করেছি। এবার মুম্বাই থেকে একটি কোর্স করতে চাই। সেখানে ভর্তি হব। এরপর ঢাকায় ক্লিনিক চালু করার পরিকল্পনা রয়েছে। সপ্তাহে একদিন আমি বিনামূল্যে চিকিৎসাসেবা দিতে চাই সাধারণ মানুষকে। আর চলচ্চিত্র শিল্পী ও কলাকুশলীরা সারা বছরই ফ্রিতে চিকিৎসা পাবেন।’

মিষ্টি আরো বলেন, ‘ছোটবেলা থেকেই মানুষের জন্য কিছু করার ইচ্ছে আমার। যে কারণে ডাক্তার হয়েছি। আমার মনে হয়েছে, ডাক্তার হয়ে মানুষের জন্য কিছু করা সম্ভব। আর চলচ্চিত্র আমার পরিবার, আমার পরিচয়। আমি সারা জীবনই চলচ্চিত্রে কাজ করতে চাই। এই মানুষগুলো আমার সবচেয়ে প্রিয় ও কাছের মানুষ। যে কারণে এখানকার মানুষগুলোর জন্য আমি কিছু করতে চাই। যা আমার সাধ্যের মধ্যে। সবাই আমার জন্য দোয়া করবেন।’

মিষ্টি জান্নাত ২০১৪ সালের মাঝামাঝি ‘লাভ স্টেশন’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে যাত্রা শুরু করেন। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত এ সিনেমায় মিষ্টির বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। এরপর ২০১৫ সালে ‘চিনি বিবি’ সিনেমায় নামভূমিকায় অভিনয় করেন। ২০১৬ সালে ‘তুই আমার’ সিনেমাটি মুক্তি পায়। সজল আহমেদ পরিচালিত এ সিনেমায় মিষ্টির বিপরীতে অভিনয় করেন চিত্রনায়ক সাইমন সাদিক।

মিষ্টি জান্নাত অভিনীত সর্বশেষ ছবি ‘তুই আমার রানি’। বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় সিনেমাটি নির্মিত হয়। যৌথভাবে পরিচালনা করেছেন বাংলাদেশের সজল আহমেদ ও ভারতের পীযূষ সাহা। এতে মিষ্টির বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা সূর্য।

Check Also

পুরুষের প্লাস্টিক সার্জারি নিয়ে কেন কোনও কথা হয় না?

বলিউডের অভিনেত্রীদের মধ্যে প্রথম ‘লিপ জব’ করানোর সাহস দেখিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তাই মিস ওয়ার্ল্ড জয়ী …