Advertisements

নেট দুনিয়ায় ঝড় তুলেছেন মনামীর আবেদনময়ী ছবি

image-138720-1578086595 নেট দুনিয়ায় ঝড় তুলেছেন মনামীর আবেদনময়ী ছবি

টেলি জগতে বহুদিন ধরেই জনপ্রিয় নাম মনামী ঘোষ। বহু বছর ধরে একইভাবে জনপ্রিয়তা ধরে রেখেছেন তিনি। তাঁর ফ্যান কিংবা ফলোয়ার্সের সংখ্যাও কম নয়। আজও তিনি বাংলা সিরিয়ালে অন্যতম মুখ। তবে কাজের ফাঁকে মাঝে মধ্যেই বেরিয়ে পড়েন তিনি।

এই মুহূর্তে টেলি-প্রেমী বাঙালির ড্রয়িং রুমে তিনি ইরাবতী নামেই পরিচিত। ‘ইরাবতীর চুপকথা’ সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি। তাঁর ইন্টাগ্রামে চোখ রাখলেও বোঝা যাবে যে কতটা ভ্রমণ প্রিয় এই অভিনেত্রী। আর সেইসব ছবি আপনাকেও বেড়ানোর জন্য উৎসাহিত করবে। কিছুদিন আগেই ছুটি পেয়ে বিদেশে বেড়াতে গিয়েছিলেন মনামী।

Advertisements

হলুদ স্যুইমস্যুট পরে ছবিটি পোস্ট করেছেন তিনি। ক্যাপশন দেখে বোঝা যাচ্ছে, কোনও এক পুলের ধারে বসে রয়েছেন। ভিয়েতনামে গিয়েই ছবিটি তুলে ছিলেন তিনি। সোশ্যাল মিডিয়াতে তা রীতিমত ভাইরাল হয়ে যায়। এরপর কিছুদিন চুপচাপই ছিলেন মনামী। সম্প্রতি তাঁর টুইটার হ্যান্ডেলে কালো শর্টস্কার্টে একটি অসাধারণ ছবি দিয়েছেন অভিনেত্রী। আর সেই ছবিই এখন হিট। বিশেষ করে ঠান্ডা আর বৃষ্টির আবহকে যেন আরও উষ্ণ করে তুলেছে।

man নেট দুনিয়ায় ঝড় তুলেছেন মনামীর আবেদনময়ী ছবি

সিরিয়াল সিনেমার জনপ্রিয় মুখ হওয়াতে তাঁর অনুরাগীর সংখ্যা কম নয়। আত তা বোঝা যায় তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে গেলে।

মনামীর জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম প্রতীক্ষা একটু ভালবাসার, সোনার হরিণ, বিন্নি ধানের খই, হিয়ার মাঝে, ইরাবতীর চুপকথা।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …