Advertisements

প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সাইফ

saif-al প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সাইফ

ভালোবেসে নিজের চেয়ে বয়সে অনেক বড় অমৃতা সিংকে বিয়ে করেছিলেন সাইফ আলি খান। দীর্ঘদিন সংসারও করেছেন। কিন্তু শেষ পর্যন্ত টেকেনি। একদিন বি-টাউনকে অবাক করে দিয়ে সংসারজীবনের ইতি টানেন দুজন।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদন জানিয়েছে, অমৃতার সঙ্গে বিচ্ছেদপর্ব একেবারেই সুখের ছিল না সাইফের। বিয়ের ১৩ বছর পর, দুই সন্তানের বাবা-মা হওয়ার পরও সংসার ভেঙে বেরিয়ে যাওয়ার সিদ্ধান্ত যে কতটা কঠিন ছিল, তা এবার প্রকাশ্যে এনেছেন পাতৌদির নবাব।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে হাজির হন সাইফ আলি খান। সেখানে তিনি অমৃতা সিংয়ের সঙ্গে বিয়ে ও বিচ্ছেদ নিয়ে মুখ খোলেন।

সাইফ জানান, মাত্র ২০ বছর বয়সে অমৃতা সিংকে বিয়ে করেছিলেন তিনি। ওই সময় তাঁর চেয়ে ১১ বছরের বড় ছিলেন অমৃতা। তাঁর প্রথম বিয়ের সিদ্ধান্ত বাড়ি থেকে মেনে নেওয়া না হলেও অমৃতা ছিলেন অনেক বেশি পরিণত। প্রথম স্ত্রীর জন্যই তিনি সংসার করতে পারেন বলেও জানান সাইফ।

Advertisements

কিন্তু সারা ও ইব্রাহিমের জন্মের পর সাইফ-অমৃতার মনোমালিন্য শুরু হয়। পরিস্থিতি নাগালের বাইরে চলে যাওয়ার পরই তাঁরা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। শুধু তা-ই নয়, সারা ও ইব্রাহিমের কাছে গিয়ে নিজেদের বিচ্ছেদের খবর সাইফই প্রথম জানিয়েছিলেন।

সাইফ জানান, অমৃতার সঙ্গে বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিয়ে এখনো খুশি নন তিনি। প্রত্যেক সন্তানই যেমন তাঁদের বাবা-মা দুজনকেই সব সময় কাছে পেতে চায়, সারা ও ইব্রাহিমও তার বাইরে নন। তাই বাবা-মায়ের বিচ্ছেদের খবরে আর পাঁচজন সাধারণ শিশুর মতোই সারা-ইব্রাহিমও মনের দিক থেকে ভেঙে পড়েছিলেন।

অমৃতা সিংয়ের সঙ্গে বিচ্ছেদের বেশ কয়েক বছর পর নিজের চেয়ে ১০ বছরের ছোট কারিনা কাপুরকে বিয়ে করেন সাইফ আলি খান। তাঁদের ঘরে রয়েছে তৈমুর নামে এক পুত্রসন্তান। তবে সারা ও ইব্রাহিমের সঙ্গে দ্বিতীয় পক্ষের স্ত্রীর সম্পর্ক বেশ ভালো।

Advertisements

Check Also

এই রিকশাওয়ালার দায়িত্ব নিতে চান মিষ্টি জান্নাত

মঙ্গলবার ভোরের আলো ফোটার আগেই নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক বৃদ্ধ রিকশাওয়ালার দুটি ছবি পোস্ট …