বিয়ের ৩ মাসে মেয়ের ছবি প্রকাশ করলেন রাখি!


সম্প্রতি বিয়ের খবর প্রকাশ করেছেন রাখি সাওয়ান্ত। আর এর মধ্যেই আরও নিজের মেয়ের ছবি প্রকাশ করলেন! ইনস্টাগ্রামে একটি বাচ্চা মেয়ের ছবি-ভিডিও প্রকাশ করে তাকে নিজের মেয়ে বলে দাবি করে বসলেন রাখি! ইনস্টাগ্রামে তিনি ছবির ক্যাপশনে লিখেছেন ‘মিনি মি’।

আর ওই বাচ্চা মেয়েটিও নিজেকে রাখি সাওয়ান্তের মেয়ে বলে পরিচয় দিচ্ছে একটি ভিডিওতে। গত ৩০ জুলাই মুম্বাইয়ের এক পাঁচতারা হোটেলে গাঁটছড়া বাঁধেন রাখি। তার বিয়ের সেই ছবি নেট দুনিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের মনে নানা প্রশ্ন জাগে।
তরে রাখি সাওয়ান্ত প্রথমে বিয়ের ছবিটিকে নিজের ফটোশুট বলেই দাবি করেছিলেন। তার কয়েকদিন পরে তার হানিমুনের ছবি শেয়ার করে বিয়ের খবর দেন। তবে রাখির বিয়ে ঘিরে নেটিজেনদের মনে জল্পনা রয়েছে। চলতি বছরের জুলাইয়ে বিয়ে করলেও এখনও নিজের স্বামীকে প্রকাশ্যে আনেননি তিনি।
শুধু জানিয়েছেন, তার স্বামীর নাম রীতেশ। তিনি একজন প্রবাসী ভারতীয়। লন্ডনের ব্যবসায়ী। বিয়ের পর রাখি লন্ডনেই শিফট করেছেন। লন্ডনে তাদের নতুন বাড়ির ছবিও ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন তিনি।

স্বামীকে কেন প্রকাশ্যে আনছেন না? এ প্রশ্নের জবাবে তিনি বলেন, হাজার আলোর ঝলকানি, ক্যামেরা, এসব থেকে দূরে থাকতেই পছন্দ করেন আমার স্বামী। মিডিয়ার সামনে আসাও তার একেবারেই পছন্দ নয়। বিয়ে তো পরিবারের ব্যাপার। সারা দুনিয়াকে জানানোর প্রয়োজন আছে কি?

আর এবার নেটিজেনদের আরও চমকে দিয়ে বিয়ের তিন মাসের মধ্যেই সরাসরি নিজের মেয়ের ভিডিও শেয়ার করে বসলেন! ভাবছেন তো কীভাবে সম্ভব হলো? যে ছবিটি রাখি শেয়ার করেছেন সেটা আসলে তারই ছবি। অনলাইনে এখন নানা ধরনের অ্যাপ্লিকেশন রয়েছে। বেবি ফেস ফিল্টার ব্যবহার করে রাখি নিজের মিনি ভার্সন তৈরি করেছেন। আর সেটাকেই ‘মিনি মি’ ক্যাপশন দিয়ে শেয়ার করেছেন।

ক্যাপশনে তিনি আরও লিখেছেন, ‘বন্ধুরা আমার ভক্তেরা এ আমার মেয়ে। প্লিজ আপনারা ওকে আশীর্বাদ করুন।’

Check Also

বাংলাদেশের জয়ে সোহা আলী খানের আবেগঘন টুইট : শেকড়ের টান অনুভব করছি

ক্রিকেট বিশ্বকে কাঁপিয়ে দিয়েছে বাংলাদেশ। নিজেদেরই রেকর্ড ভেঙে ৩৩১ রানের লক্ষ্যমাত্রা রেখে ২১ রানে দক্ষিণ …