ভিক্ষুকের কোলে নবজাতক রেখে পালালেন তরুণী!

দু থেকে তিন দিন বয়সী এক মেয়ে নবজাতককে ভিক্ষুকের কোলে রেখে পালিয়ে গেছেন এক তরুণী। কিশোরগঞ্জের ভৈরবে বাসস্ট্যান্ড দুর্জয় মোড়ের দক্ষিণ পাশে বঙ্গবন্ধুর ম্যুরাল এলাকায় এমন ঘটনা ঘটেছে।

স্থানীয় লোকজনের কাছে খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুবনা ফারজানা শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহমেদের মাধ্যমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

বর্তমানে শিশুটি সেখানকার দ্বিতীয় তলায় মহিলা ওয়ার্ডের এক রোগীর আত্মীয় রহিমা বেগম নামের একজনের তত্ত্বাবধানে আছে। সিনিয়র নার্স মমতাজ বেগম জানিয়েছেন, শিশুটি এখানে নিয়ে আসার পর তাকে দুধ পান করানো হয়েছে এবং সে সুস্থ আছে।

এ বিষয়ে শিশু উদ্ধারে সহযোগী ওই এলাকার ইসলাম ফার্মেসির মালিক আশরাফুল আলম মুকুল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। এ বিষয়টি উপজেলা সমাজসেবা কর্মকর্তাকে অবহিত করা হয়েছে বলেও তিনি জানান।

আশরাফুল আলম মুকুল বলেন, ‘শুক্রবার রাত ৮টার দিকে কালো চাদর জড়ানো অল্পবয়সী অজ্ঞাতনামা এক তরুণী ফার্মেসির সামনে বসা এক নারী ভিক্ষুকের কাছে খাবার খেয়ে আসার কথা বলে দু-তিন দিনের এক নবজাতককে রেখে চলে যায়। দীর্ঘ সময় পরও ওই তরুণী ফিরে না আসায় ভিক্ষুক নারী বিষয়টি আমাকে জানায়। আমি পরে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানালে তিনি এলাকাবাসীর সহযোগিতায় শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।’

Check Also

‘পাত্র চাই’ বিজ্ঞাপনে প্রতারণা, ৩০ কোটি টাকা আত্মসাৎ

‘কানাডার সিটিজেন ডিভোর্সি ও সন্তানহীন নারীর জন্য পাত্র চাই’, সংবাদপত্রে এমন চটকদার বিজ্ঞাপন দিয়ে ৩০ …