স্বামীর সঙ্গে নুসরাতের খুনসুঁটির ভিডিও ভাইরাল

বিয়ে হয়েছে কিছুদিন আগে। তারপর তিনি সাংসদ হিসেবে শপথ নিয়েছেন। এখন একাধারে অভিনেতা-সাংসদ। দু’টি দায়িত্বই দারুণভাবে পালন করছেন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। এরই মধ্যে মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘অসুর’। বক্স অফিসেও ভাল সাফল্য পেয়েছে এটি।

অসুরের প্রমোশনের বেশ কিছু ছবি নিজে পোস্ট করেছেন লাস্যময়ী এই নায়িকা। তারই সঙ্গে সোশ্যাল অ্যাকাউন্টে নজর রাখলে দেখা মিলবে বেশ কিছু টিকটিক ভিডিও। কোথাও একাই ভিডিও শুট করেছেন নুসরাত, কোথাও আবার স্বামীর সঙ্গে ভিডিও শুট করে পোস্ট করেছেন অভিনেত্রী। এমনই এক ভিডিও এল সামনে। দেখা গিয়েছে পপকর্ন নিয়ে খুনসুঁটি করছেন স্বামী-স্ত্রী!

স্বামীর সোহাগ হয়ত একই বলে। অভিনেত্রী স্ত্রীকে নিয়ে রোমান্সে কোনো কমতি রাখেনি নিখিল। তাই অফস্ক্রিনও বেশ চনমনে দেখা যায় নায়িকাকে। জনপ্রিয় একটি হিন্দি অভিনয় করলেন নুসরাত-নিখিল।

তার অভিনয় দক্ষতা নিয়ে কোনো প্রশ্ন থাকবে না সেটাই স্বাভাবিক। কিন্তু নিখিলও যে এত ভাল অভিনয় করেন, সেটা কি জানা ছিল? কেননা ভিডিওটিতে নিখিলের অভিনয়ের দক্ষতাও বেশ ভালভাবে ফুটে উঠেছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, নিখিলের হাতে এক বাটি পপকর্ন। সেই পপকর্ন নিয়ে নিখিল ও নুসরাত কাড়াকাড়ি করছেন। নিখিল বলছেন যে পপকর্ন তিনি ভালবাসেন এবং সেই পপর্কন তার হাতে সবসময় থাকবে। তার হাত থেকে বাটি কেড়ে নিয়ে নুসরাত বলছেন এই পপকর্নের থেকে দূরে থাকতে হবে নিখিলকে! এই নিয়েই চলল হাল্কা ঝগড়া, তবে পুরোটাই প্রেমের মোড়কে।

Check Also

শাকিবকে ঘিরে গুঞ্জন, পজিটিভ মনে করছেন বুবলী

ঢালিউড কিং শাকিব খানের সঙ্গে জড়িয়ে চিত্রনায়িকা শবনম বুবলীর নতুন গুঞ্জনে মাতোয়ারা সিনেমহল। বুবলীর হঠাৎই …