Advertisements

২০২০ সালে কর্মক্ষেত্রে পদোন্নতি পাবেন ধনু রাশির জাতক

dhonu ২০২০ সালে কর্মক্ষেত্রে পদোন্নতি পাবেন ধনু রাশির জাতক

এলো নতুন বছর – ২০২০ সাল। নতুন বছরে আপনার চাকরি, পেশা, সম্পদ, আর্থিক পরিস্থিতি, শিক্ষা, স্বাস্থ্য এবং পারিবারিক জীবন কেমন যাবে? তার একটা সম্ভাব্য উত্তর বা আভাস দিতে পারে জ্যোতিষশাস্ত্র।

জেনে নিন ধনু রাশির জাতকদের ২০২০ সাল কেমন যাবে –

রাশিচক্রের নবম রাশি হল ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)। এই রাশির অধিকর্তা গ্রহ হল বৃহস্পতি। এ রাশির জাতক জাতিকার ক্ষেত্রে এই বছর তুলনামূলক ভাবে যাবে। তবে এই বছর অর্থভাগ্য খুব একটা ভাল যাবে না। ব্যবসার ক্ষেত্রে চিন্তা একটু বাড়তে পারে।

এ রাশির জাতক জাতিকার ক্ষেত্রে এ বছর নতুন গৃহনির্মাণের যোগ রয়েছে। গৃহ সংস্কারের সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক জাতিকাদের আয় বৃদ্ধি, কর্মক্ষেত্রে পদোন্নতি, সম্মান বৃদ্ধির যোগ রয়েছে।

Advertisements

এই রাশির জাতক এ বছর জাতিকাদের শিক্ষা আর উচ্চ শিক্ষা দু’টোতেই সাফল্য পেতে পারেন। যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন, তাঁদের জন্য এই বছরটি অত্যন্ত শুভ।

উত্তরাধিকার সূত্রে কিছু সম্পত্তি পাওয়ার যোগ রয়েছে। পিতা-মাতার স্বাস্থ্যের অবনতি হতে পারে। সন্তানের স্বাস্থ্যহানীর আশঙ্কা রয়েছে। বিভিন্ন কারণে বছরে একাধিক বার সন্তানদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। তবে তা ক্ষণস্থায়ী হবে।

এই রাশির জাতক জাতিকাদের এ বছর বিবাহের একাধিক শুভ যোগ রয়েছে। বিবাহের পর ভাগ্যোন্নতি, কর্মক্ষেত্রে উন্নতি ও উপার্জন বৃদ্ধির যোগ রয়েছে। কর্মসূত্রে বিদেশ গমন ও অধিক উন্নতিলাভেও আপনার পত্নীভাগ্য সহায়ক হবে। বছরের মধ্য ভাগের পর থেকে পারিবারিক জীবন মোটামুটি অনুকূলেই থাকবে।

Advertisements

Check Also

রাতের আঁধারে রূপ খোলে মাওয়া এক্সপ্রেসওয়ে

ঢাকা-মাওয়া দেশের প্রথম এক্সপ্রেসওয়ে যানবাহন চলাচলের জন্য খুলে দেওয়া হয়েছে এক বছর হল। তবে পদ্মা …