Advertisements

২০২০ সালে শারীরিকভাবে ভালো থাকবেন বৃশ্চিক রাশির জাতক

brischik-20200101132422 ২০২০ সালে শারীরিকভাবে ভালো থাকবেন বৃশ্চিক রাশির জাতক

রাশিচক্রের অষ্টম রাশি হলো বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)। এই রাশির অধিকর্তা গ্রহ হলো মঙ্গল। এ রাশির জাতকের ক্ষেত্রে এই বছর আগের বছরের তুলনায় কিছুটা ভালো ফল দেবে।

বছরের শুরুতে জানুয়ারিতে শনি এই রাশির তৃতীয় ঘরে প্রবেশ করবে আর অন্যদিকে বৃহস্পতি মার্চের একেবারে শেষে দ্বিতীয় ঘরে প্রবেশ করবে। বছরের শুরুতে এ রাশির জাতক জাতিকারা কোনো নতুন কাজ শুরু করলে সেই কাজে সাফল্য মিলবে।

Advertisements

এ বছর বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের আয় বৃদ্ধি, কর্মক্ষেত্রে পদোন্নতি, সম্মান বৃদ্ধির যোগ রয়েছে। যথেষ্ট পরিমাণে অর্থব্যয় হলেও উপার্জন বৃদ্ধির ফলে তুলনামূলক ভাবে অধিক ধন সঞ্চয়ে সক্ষম হবেন এই রাশির জাতকরা। ব্যবসায় আর্থিক সংকট কেটে গিয়ে অধিক উন্নতিলাভের যোগ রয়েছে।

এ বছর বৃহস্পতি দ্বিতীয় ঘরে উপস্থিত হওয়ার ফলে পরিবারে নতুন সদস্যের আগমন হতে পারে। নতুন বছরে জাতক জাতিকারা মানসিক এবং শারীরিকভাবে খুব ভালো থাকবেন। গোপন শত্রুতার কারণে সম্পর্ক নষ্ট হতে পারে। বাড়িতে সকলের সঙ্গে একটু বুঝে চলতে হবে। কারণ, বছরের মধ্য ভাগ থেকে আত্মীয়দের সঙ্গে বিবাদ, মনোমালিন্যের যোগ রয়েছে।

সন্তানের স্বাস্থ্যের কারণে চিন্তা বাড়বে। তবে সন্তানের কৃতিত্বে গৌরব বৃদ্ধি পাবে। এ রাশির বিদ্যার্থীদের পরীক্ষার ফল আশানুরূপ হবে। বিবাহ বা নতুন সম্পর্কের জন্য ভালো সময়।

Advertisements

Check Also

রাতের আঁধারে রূপ খোলে মাওয়া এক্সপ্রেসওয়ে

ঢাকা-মাওয়া দেশের প্রথম এক্সপ্রেসওয়ে যানবাহন চলাচলের জন্য খুলে দেওয়া হয়েছে এক বছর হল। তবে পদ্মা …