ইশানের সঙ্গে বিচ্ছেদ শ্রীদেবীকন্যা জাহ্নবীর

কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীকন্যা জাহ্নবীর সঙ্গে হালের উঠতি তারকা ইশান খাট্টারের সম্পর্ক নিয়ে চর্চা হয়েছে অনেক। যদিও দুজনের কেউই প্রেমের বিষয়টি স্বীকার করেননি কখনো, তবে তাতে গুঞ্জন থেমে থাকেনি মোটেই। বরং দুজনকে প্রায়ই একসঙ্গে দেখা যাওয়ায় তাঁদের নিয়ে আলোচনার পালে হাওয়া লাগে। কিন্তু এবার এসেছে ভিন্ন খবর।

ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকলের প্রতিবেদনে জানা যায়, ক্যারিয়ারের প্রতি বেশ মনোযোগী জাহ্ণবী। ধারণা করা হচ্ছিল, অভিনয়ে আরো বেশি সময় দিতে যেকোনো সময় ইশানের সঙ্গে বিচ্ছেদ ঘটাবেন তিনি। হয়েছেও তাই।

করণ জোহর পরিচালিত ‘ধড়ক’ ছবির জুটি জাহ্নবী-ইশানের বাস্তব জীবনে বিচ্ছেদ এসেছে। জানা যায়, বিচ্ছেদের সিদ্ধান্ত জাহ্নবীর নেওয়া। কেননা, জাহ্নবীর শুটিংয়ের সময়ে সেখানে গিয়ে প্রায়ই হাজির হতেন ইশান। এতে জাহ্নবীর কাজে ব্যাঘাত ঘটত। ফলে বিচ্ছেদ ছাড়া অন্য কোনো উপায় ছিল না জাহ্নবীর।

এতে অবশ্য বেশ কষ্ট পেয়েছেন ইশান। তবে ক্যারিয়ারকে এগিয়ে নিতে এই সিদ্ধান্ত তাঁর জন্য উপকারী হবে বলে মনে করা হচ্ছে।

জাহ্নবীকে সর্বশেষ ‘ঘোস্ট সিরিজ’-এ অভিনয় করতে দেখা গেছে। এটি গত মাসে নেটফ্লিক্সে মুক্তি পায়। এ ছাড়া তাঁকে ‘রুহি আফজা’, ‘দোস্তানা টু’ ছবিতেও অভিনয় করতে দেখা যাবে আগামীতে। আগামী বছর করণ জোহরের ইতিহাসভিত্তিক ছবি ‘তাখত’-এ কাজ করার কথা রয়েছে জাহ্নবীর।

Check Also

কলকাতার অভিনেতাকে বিয়ে করলেন সাফা কবির!

ফেসবুক পারে না? বা আমাদের তোতা পাখিটা কোথায় রে? দেশের বিজ্ঞাপনচিত্রে এই দুই সংলাপ দিয়ে …