পাঁচ বছর ধরে সন্তান নেওয়ার চেষ্টা করছিলেন শিল্পা

সম্প্রতি ‘মা’ হয়ে আলোচনায় এসেছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। গত ২১ ফেব্রুয়ারি শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে সবাইকে সুসংবাদ জানান তিনি। প্রিয় তারকার সন্তানের আগমনে খুশি তাঁর ভক্ত-অনুরাগীরা। তবে এই দফায় ‘মা’ হতে গিয়ে দীর্ঘদিনের প্রতীক্ষার মধ্য দিয়ে যেতে হয়েছে শিল্পাকে।

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, ২০০৯ সালের নভেম্বরে ব্যবসায়ী রাজ কুন্দ্রর সঙ্গে সংসার পাতেন শিল্পা। তাঁদের প্রথম সন্তান ভিয়ানের জন্ম হয় ২০১২ সালের মে মাসে। এর পর দীর্ঘ কয়েক বছরের বিরতির পর দ্বিতীয় সন্তান এলো এই দম্পতির ঘরে। তবে অনেক দিন ধরেই সন্তান নেওয়ার চেষ্টা করছিলেন শিল্পা, এমন কথা জানিয়েছেন নিজেই। শিল্পা বলেন, ‘পাঁচ বছর ধরে আমরা দ্বিতীয় সন্তান নেওয়ার চেষ্টা করছিলাম। ফেব্রুয়ারিতে আমি যখন খবর পাই যে আমরা আবারও বাবা-মা হতে যাচ্ছি, তখন মাসের সব কাজ বাদ দিই।’ মুম্বাই মিররের বরাত দিয়ে এই তথ্য জানানো হয় প্রতিবেদনে।

সহকর্মীদের কৃতজ্ঞতা জানাতেও ভোলেননি শিল্পা। ‘ফেব্রুয়ারিতে লম্বা বিরতি নেওয়ার আগে তাঁরা আমাকে সব কাজ শেষ করতে অনেক সাহায্য করেছে,’ বলেন শিল্পা।

সন্তানের নাম জানাতে গিয়ে দারুণ এক তথ্য জানালেন শিল্পা। বলেন, ‘২১ বছর বয়সেই আমি সন্তানের নাম ঠিক করে রেখেছি। আমি সব সময়ই কন্যাশিশু চেয়েছি।’

শিল্পার নবজাতক কন্যার নাম সমিশা। গত ১৫ ফেব্রুয়ারি দ্বিতীয়বারের মতো ‘মা’ হয়েছেন শিল্পা।

শিল্পাকে সর্বশেষ নাচের রিয়েলিটি শো ‘সুপার ড্যান্সারস’-এর বিচারক হিসেবে দেখা যায়। এ ছাড়া প্রায় এক দশক পর বড়পর্দায় ফিরতে যাচ্ছেন এই অভিনেত্রী। নাম ঠিক না হওয়া ওই ছবিটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শিল্পাকে।

Check Also

এবার আইনি মামলায় ‘বড়লোকের বেটি লো’ গান

বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোর ট্রেন্ডিং টপিক ‘বড়লোকের বেটি লো লম্বা লম্বা চুল, এমন মাথায় বেন্ধে দেব …