সৃজিতকে যে নামে ডাকেন মিথিলার মেয়ে

শোবিজ জগতের দুই আলোচিত নাম রাফিয়াথ রশিদ মিথিলা ও কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি। ভালোবেসে বিয়ে করেছেন এইতো কিছু দিন হলো।বিয়ের পর সৃজিতের সঙ্গে রসায়নটা ভালোই জমে উঠেছে এই সুদর্শনীর। দাম্পত্য জীবন উপভোগ করছেন দুজনে।

মিথিলা-তাহসানের মেয়ে আয়রাও সৃজিতকে মেনে নিয়েছেন। সৃজিত-মিথিলা চান না আয়রা ব্রোকেন ফ্যামিলির কষ্ট বুকে চাপা দিয়ে বেড়ে উঠুক। সৃজিত মিথিলার মেয়েকে নিজের সন্তানই মনে করেন।

আর সৃজিতকে ‘বু’ বলে ডাকেন ছোট্ট আয়রা। তাদের দুজনের সম্পর্ক টম অ্যান্ড জেরির মতো বলেও জানালেন অভিনেত্রী মিথিলা।

স্বামী সৃজিত ও মেয়ে আয়রার মধ্যকার সম্পর্ক নিয়ে বলতে গিয়ে ঢাকার এক গণমাধ্যমকে তিনি এমন তথ্য দিলেন। মিথিলা বলেন, তাদের মধ্যে এই খুনসুঁটি, এই আবার দারুণ ভাব। যখন খুব মন–কষাকষি চলে বা আবদার করে কিছু পাওয়া যায় না, তখন আয়রার কাছে সৃজিত শুধুই সৃজিত।

তার মতে, কিন্তু যখন সৃজিতের ফোনটা আয়রার চাই, তখন খুব ভাব, তখন আয়রার কাছে সৃজিত হয়ে যায় ‘বু’। বু ডাকটা এসেছে আব্বু থেকে, ভেঙে বুঝিয়ে দিলেন সৃজিত।

গত ৬ ডিসেম্বর সন্ধ্যায় বিয়ে করেছেন কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। এই বিয়ে তাদের দুজনেরই দ্বিতীয় বিয়ে।

বিয়ের পর দুজনেই সামাজিকমাধ্যমে হাস্যোজ্জ্বল ছবি শেয়ার করেছেন। একটি ছবিতে জামদানি শাড়ি পরিহিত মিথিলাকে দেখা গেছে পাজামা-পাঞ্জাবি পরা স্বামী সৃজিতের সঙ্গে।

মায়ের বিয়েতে কন্যা আয়রাও নিজেকে মেহেদির রঙে রাঙিয়েছে।

বিয়েতে উপস্থিত ছিলেন সৃজিতের মা ও দিদি, সৃজিতের টলিউডের পরিবার রুদ্রনীল, শ্রীজাত, ইন্দ্রদীপ, যিশু, নীলাঞ্জনা, অনুপম ও পিয়া। এ ছাড়া মিথিলার পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।

জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে।

Check Also

কেমন আছেন জিতের প্রথম নায়িকা

টলিউডে এক ঝলকা টাটকা বাতাস এসেছিল ‘হঠাৎ বৃষ্টি’ ছবির হাত ধরে। ২০০২ সালে বাসু ভট্টাচার্যের …