আবারো বাবা হচ্ছেন আশরাফুল

করোনাভাইরাসের কারণে পুরো দেশে বিরাজ করছে অস্থির অবস্থা। লকডাউনে কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য ফাউন্ডেশন গড়ছেন বাংলাদেশ ক্রিকেটের অন্যতম তারকা মোহাম্মদ আশরাফুল। দুর্দিনের মধ্যে সুখবর জানালেন এই ক্রিকেটার, আবারো বাবা হতে চলেছেন তিনি। মে মাসের শেষ সপ্তাহেই নতুন অতিথির আগমন ঘটবে বলে জানিয়েছেন চিকিৎসক।

সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আশরাফুল বলেন, ‘সবাই দোয়া করবেন। সামনের মাসের শেষ সপ্তাহে তারিখ নির্ধারণ করে দেওয়া হেয়েছে। মা ও সন্তান যেন সুস্থ থাকতে পারে, সেই দোয়া করবেন।’

২০১৫ সালের ১১ ডিসেম্বর প্রিয়তম তাসলিমা আনিশা অর্চির সঙ্গে গাঁটছড়া বাঁধেন আশরাফুল। ২০১৬ সালে তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান। কণ্যা সন্তানের নাম রাখা হয় আরিবা তাসনিম আশরাফুল।

করোনাভাইরাসের জেরে সৃষ্ট অবস্থায় বাড়িতেই সময় কাটাচ্ছেন আশরাফুল। ব্যস্ততা না থাকায় মেয়ে আরিবাকে সঙ্গ দিচ্ছেন তিনি। এছাড়া মাহে রমজান উপলক্ষে নিজের বাড়িতেই তারাবির নামাজের ব্যবস্থা করেছেন। ভাড়াটিয়া পরিবারের সদস্যদের সাথে একই সাথে নামাজ পড়েন।

মৌসুমি বৃষ্টির কারণে বাড়ির আঙিনায় ক্রিকেট খেলা হচ্ছে না নিয়মিত। তবে লুডু, ক্যারামের মত নানা ইনডোর গেমসে ব্যস্ত রাখছেন নিজেদের। ঝুঁকিপূর্ণ এই সময়ে নিজের বিল্ডিংয়ে মানুষকে যেন বাড়ির বাইরে যেতে না হয় সে ব্যাপারে সোচ্চার আশরাফুল।

Check Also

মারা গেছেন ফুটবলের জাদুকর ডিয়েগো ম্যারাডোনা

আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার ডিয়েগো ম্যারাডোনা আজ নিজ বাসায় হৃদ্‌যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। আর্জেন্টিনার …