আবারো বাবা হলেন সাকিব

দ্বিতীয় সন্তানের বাবা হয়েছে সাকিব আল হাসান। দ্বিতীয় সন্তাটিও কণ্যা সন্তান হয়েছে বলে জানা যায়। তার স্ত্রী ও নবজাতক সুস্থ আছে। মঙ্গলবার (৭ এপ্রিল) নিজের ফেসবুক পেজে সাকিব প্রথম সন্তানের ছবি পোস্ট করে লিখেছেন ‘বিগ সিস্টারহুড।

পরিবারের সঙ্গে দেখা করার জন্য যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন সাকিব। তবে স্ত্রী-সন্তানের সঙ্গে দেখা করতে তাকে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হয়েছে। এবার সুসংবাদ জানালেন তিনি। দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হয়েছেন, তার স্ত্রী ও নবজাতক সুস্থ আছে। মঙ্গলবার (০৭ এপ্রিল) নিজের ফেসবুক পেজে সাকিব প্রথম সন্তানের ছবি পোস্ট করে লিখেছেন ‘বিগ সিস্টারহুড’। যেখানে দেখা যায় সাকিব কণ্যা সদ্যজাত শিশুর কাপড় নিয়ে দাঁড়িয়ে আছে; কাপড়ে লেখা, ‘তোমাকে স্বাগত’।

২০১২ সালের ১২ ডিসেম্বর যুক্তরাষ্ট্র প্রবাসী উম্মে আহমেদ শিশিরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ঢাকার হোটেল রূপসী বাংলা’য় তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। যেখানে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বিভিন্ন খেলোয়াড় উপস্থিত ছিলেন। ২০১৫ সালের ৮ নভেম্বর শিশিরের কোলজুড়ে আসে সে প্রথম সন্তান আলাইনা হাসান অব্রি।

Check Also

করোনায় ক্রিকেটার মোশাররফের বাবার মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন বাংলাদেশের ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের বাবা মহিউদ্দীন খন্দকার। মৃত্যুকালে তার …