Advertisements

আমাকে মারুফের বউ বলে ডেকো না!

prosun_azad আমাকে মারুফের বউ বলে ডেকো না!
১৯ এপ্রিল রবিবার হঠাৎ ফেসবুক ম্যাসেঞ্জারে এক শুভাকাঙ্খির মেসেজ পেয়ে বিব্রত হন ‘লাক্স তারকা’ খ্যাত অভিনেত্রী প্রসূন আজাদ। এর পর ছবি সংক্রান্ত সংবাদের লিংক পেয়ে আরো বিব্রত হলেন। সংবাদের শিরোনাম ছিল, “কাজী মারুফের স্ত্রী করোনামুক্ত হয়েছেন”। নিউজের জন্য যে ছবিটি ব্যবহার করা হয়েছে তাতে চিত্রনায়ক মারুফের সাথে অভিনেত্রী প্রসূন আজাদের ছবি জুড়ে দেওয়া হয়েছে। স্বভাববসতই পাঠক শিরোনামের সাথে ছবির সংযুক্তি খুঁজবে এটাই স্বাভাবিক। আর এতে করেই ঘটে যত বিপত্তি। সংবাদের সাথে তার ছবিটি এভাবে প্রকাশে অনেকেই তাকে ফোন করে জানতে চাচ্ছে ব্যপারটি আসলে কি?

maruf_wife আমাকে মারুফের বউ বলে ডেকো না!

Advertisements

এ বিষয় তিনি বিরক্ত হয়ে ফেসবুকে একটি স্ট্যাটাসও দেন। সেখানে তিনি ঐ সংবাদটির একটি স্ক্রীনশট দিয়ে ইংরেজীতে লিখেন, ‘Don’t call me marufer bou, for god sake’ অর্থাৎ আল্লাহর দোহাই লাগে আমাকে মারুফের বউ বলে ডেকোনা। এবিষয় কথা হয় প্রসূন আজাদের সাথে। বিডি২৪লাইভকে তিনি এসময় বলেন, সম্ভাবত সংবাদটির জন্য সাংবাদিক তাৎক্ষনিকভাবে ছবিটি ব্যবহার করেছে। ছবিটি কোন ইঙ্গিত করার জন্য ব্যবহার করে নাই আমার বিশ্বাস। তবে মানুষের সাইকোলজি এসব বিষয় খুব অদ্ভুদভাবে কাজ করে। সংবাদটিতে আমার ছবি দেখে মানুষ ইনবক্সে আমাকে লিখেই যাচ্ছে। ভবিষৎ এ আমার ছবি দিয়ে অন্যের ব্যক্তিগত প্রসয্গের সংবাদ প্রচার না করলেই কৃতজ্ঞ থাকবো।’

উল্লেখ্য, প্রসূন আজাদ ২০১২ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম প্রথম রানার আপ হন। ২০১৪ সালে সর্বনাশা ইয়াবা চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্র শিল্পে অভিষেক ঘটে।

Advertisements

Check Also

বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত: শবনম ফারিয়া

গত ১৪ ফেব্রুয়ারি তামিমা তাম্মি নামে এক নারীকে বিয়ে করেন ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। …