Advertisements

ইচ্ছেমতো ঘুরে বেড়িয়েছেন করোনা আক্রান্ত চিকিৎসক

image-154555-1587270458 ইচ্ছেমতো ঘুরে বেড়িয়েছেন করোনা আক্রান্ত চিকিৎসক

কুয়েত বাংলাদেশ মৈত্রী হাসপাতালের করোনায় আক্রান্ত এক চিকিৎসক করোনা রোগীদের জন্য সরকারের বরাদ্দকৃত হোটেলে কোয়ারেন্টাইনে না থেকে নিজের ইচ্ছেমতো ঘুরে বেড়িয়েছেন। ছুটেছেন এক হোটেল থেকে আরেক হোটেলে।

গতকাল শনিবার ওই চিকিৎসকের মালামাল বহনকারী একটি রিকশা রাজধানীর উত্তরার ১ নম্বর সেক্টরে পুলিশের সামনে এলে বিষয়টি আইন-শৃঙ্খলা বাহিনীর নজরে আসে।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১৫ এপ্রিল কুয়েত বাংলাদেশ মৈত্রী হাসপাতালের ওই চিকিৎসক করোনা পজেটিভ শনাক্ত হলে হাসপাতালের পক্ষ থেকে তাকে সেই হাসপাতালে থেকেই চিকিৎসা নিতে বলা হয়েছিল। তিনি সেখানে থাকতে রাজি না হওয়ায় চিকিৎসক করোনা রোগীদের জন্য সরকারের দেওয়া উত্তরার ম্যাপল লিপ হোটেলে তার সহকর্মীদের সঙ্গে কোয়ারেন্টাইনে থাকা শুরু করেন।

Advertisements

ওই চিকিৎসক ম্যাপল লিপ হোটেলে কয়েকদিন থাকার পর কাউকে না জানিয়ে করোনা আক্রান্তের তথ্য গোপন করে আশপাশের কয়েকটি হোটেলে উঠার চেষ্টা করেন। তার সহকর্মীরা বিষয়টি টের পেয়ে ওই হোটেলগুলোকে তাকে নিতে মানা করেন। শনিবার ওই চিকিৎসক নিজে মোটরসাইকেল চালিয়ে উত্তরার গার্ডেন রেসিডেন্স হোটেলে উঠেন। তার মালামাল বহনকারী রিকশা তার মালামাল নিয়ে পালিয়ে গেলে সেগুলোও তিনি উদ্ধার করেন। এরপর মালামালসহ রিকশা পুলিশের নজরে এলে এসব তথ্য বেরিয়ে আসে।

এদিকে করোনার তথ্য গোপন করে গার্ডেন রেসিডেন্স হোটেলে উঠা ওই হোটেলের অতিথি ও কর্মচারীরা ঝুঁকিতে রয়েছেন। বর্তমানে হোটেলটি নজরদারিতে রেখেছে পুলিশ।

Advertisements

Check Also

অভিজাত এলাকায় বিচরণ ডিজে নেহার, চলত উদ্যাম নৃত্য

ছবি: ভিডিও থেকে সংগৃহীত বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে অতিরিক্ত মদপান করিয়ে ধর্ষণ ও হত্যার ঘটনায় …